শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৫ জুন, ২০২২, ০৪:২৯ দুপুর
আপডেট : ১৫ জুন, ২০২২, ০৪:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চট্টগ্রাম থেকে বিমানের ডেডিকেটেড হজফ্লাইট উদ্বোধন

হজফ্লাইট

আনিস তপন: বুধবার চট্টগ্রাম থেকে চলতি বছরের বিমানের প্রথম হজ ফ্লাইট বিজি-৩২১১ দুপুর ০১:৪৫ টায় ৪১৭ জন হজযাত্রী নিয়ে মদিনার উদ্দেশ্যে যাত্রা করেছে। 

চট্টগ্রাম অঞ্চলের হজযাত্রীদের সুবিধার্থে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জেদ্দা ও মদিনা রুটে এদিন থেকে ডেডিকেটেড ফ্লাইট পরিচালনা করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। 

ফ্লাইটটি স্থানীয় সময় বিকাল ০৫:৩০ টায় মদিনা পৌঁছাবে। চট্টগ্রাম-জেদ্দা রুটে ৯ টি ও চট্টগ্রাম-মদিনা রুটে ২টি ফ্লাইটসহ এবছর প্রি হজে মোট ৬৫টি ডেডিকেটেড ফ্লাইট পরিচালনা করবে বিমান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়