শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ০৮ জুন, ২০২২, ০৯:১৪ রাত
আপডেট : ০৮ জুন, ২০২২, ০৯:১৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজের অধ্যক্ষকে অবরুদ্ধ

অধ্যক্ষকে অবরুদ্ধ

শরীফ শাওন: স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজের ছাত্রাবাসগুলোতে বাসযোগ্য পরিবেশ গড়ে তোলার দাবিতে অধ্যক্ষ নূরুল হুদা লেলিনকে দেড় ঘন্টা অবরুদ্ধ করে রাখে শিক্ষার্থীরা।

বুধবার সকাল ১০টার দিকে শতাধিক শিক্ষার্থী কলেজের একাডেমিক ভবনে জড়ো হয়ে অধ্যক্ষকে অবরুদ্ধ করে রাখেন। পরে তিনি শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার মাধ্যমে সমাধানের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেন। 

কলেজের সচিব মো. এনায়েত কবীর জানান, কলেজ হোস্টেলগুলো পুরান হয়ে যাওয়ায় সুয়ারেজ, পানির লাইন ও আসবাবপত্র,দরজা জানালা ভেঙ্গে যাওয়ায় হলগুলোতে বসবাস করা কষ্টকর হয়ে পড়েছে। বিশেষ করে গত একমাস যাবৎ পানি না থাকায় বেশি সমস্যা হচ্ছে। এজন্য ছাত্রদের জন্য নতুন দুটি ও ছাত্রীদের জন্য একটি নতুন হোস্টেল তৈরির সিদ্ধান্ত নেয়া হয়। তাছাড়া বিদ্যমান সমস্যাগুলো চিহ্নিত করে দ্রুত সমস্যা সমাধান করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়