শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ০৮ জুন, ২০২২, ১২:২৬ রাত
আপডেট : ০৮ জুন, ২০২২, ১২:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশী চিকিৎসা কর্মীদের নিয়োগ দিতে কুয়েতের প্রতি আহ্বান

মো. শাহরিয়ার আলম

মিনহাজুল আবেদীন: পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম বলেন, নার্স, মেডিকেল টেকনিশিয়ানসহ আরো অধিকসংখ্যক চিকিৎসাকর্মীদের নিয়োগ দিতে আজ কুয়েতের প্রতি আহ্বান জানিয়েছেন। বাসস 

পররাষ্ট্র মন্ত্রণালয় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, কুয়েতের বিদায়ী রাষ্ট্রদূত আদেল মোহাম্মদ এ এইচ হায়াৎ তার সঙ্গে এক সৌজন্য সাক্ষাৎ করতে এলে তিনি এ আহ্বান জানান।

এ সময় রাষ্ট্রদূত বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সরকার ব্যাপক উন্নয়ন করেছে।

প্রতিমন্ত্রী আলম জনশক্তি, বাণিজ্য, প্রতিরক্ষা, জ্বালানী ও উন্নয়ন প্রকল্পগুলোতে বাংলাদেশ ও কুয়েতের মধ্যে দ্বিপাক্ষিক সহযোগিতা জোরদারে আন্তরিক প্রচেষ্টার জন্য রাষ্ট্রদূতের প্রশংসা করেন।

কুয়েতের রাষ্ট্রদূত বাংলাদেশ ও কুয়েতের মধ্যে চমৎকার দ্বিপাক্ষিক সম্পর্ক ও বহুমুখী ফোরামের বিষয়টি তুলে ধরেন। তিনি বলেন, উভয় দেশের পারস্পারিক স্বার্থে আগামী দিনগুলোতে বিদ্যমান দ্বিপাক্ষিক সম্পর্ক আরো জোরদার হবে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়