শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ০৮ জুন, ২০২২, ১২:২৬ রাত
আপডেট : ০৮ জুন, ২০২২, ১২:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশী চিকিৎসা কর্মীদের নিয়োগ দিতে কুয়েতের প্রতি আহ্বান

মো. শাহরিয়ার আলম

মিনহাজুল আবেদীন: পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম বলেন, নার্স, মেডিকেল টেকনিশিয়ানসহ আরো অধিকসংখ্যক চিকিৎসাকর্মীদের নিয়োগ দিতে আজ কুয়েতের প্রতি আহ্বান জানিয়েছেন। বাসস 

পররাষ্ট্র মন্ত্রণালয় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, কুয়েতের বিদায়ী রাষ্ট্রদূত আদেল মোহাম্মদ এ এইচ হায়াৎ তার সঙ্গে এক সৌজন্য সাক্ষাৎ করতে এলে তিনি এ আহ্বান জানান।

এ সময় রাষ্ট্রদূত বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সরকার ব্যাপক উন্নয়ন করেছে।

প্রতিমন্ত্রী আলম জনশক্তি, বাণিজ্য, প্রতিরক্ষা, জ্বালানী ও উন্নয়ন প্রকল্পগুলোতে বাংলাদেশ ও কুয়েতের মধ্যে দ্বিপাক্ষিক সহযোগিতা জোরদারে আন্তরিক প্রচেষ্টার জন্য রাষ্ট্রদূতের প্রশংসা করেন।

কুয়েতের রাষ্ট্রদূত বাংলাদেশ ও কুয়েতের মধ্যে চমৎকার দ্বিপাক্ষিক সম্পর্ক ও বহুমুখী ফোরামের বিষয়টি তুলে ধরেন। তিনি বলেন, উভয় দেশের পারস্পারিক স্বার্থে আগামী দিনগুলোতে বিদ্যমান দ্বিপাক্ষিক সম্পর্ক আরো জোরদার হবে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়