শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৪ জুন, ২০২২, ০১:১৫ দুপুর
আপডেট : ০৪ জুন, ২০২২, ০৬:৫৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন

‘পদ্মাসেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বিরোধীতাকারীসহ সবাইকে আমন্ত্রণ’

মহসীন কবির: [২] আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শনিবার মহাখালীর ব্র্যাক সেন্টারে ব্র্যাকের আয়োজনে নারী গাড়িচালকদের প্রশিক্ষণ পরবর্তী সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।  তিনি বলেন, বিএনপি চেয়ারপারসনকেও দাওয়াত দেওয়া হবে। ওই অনুষ্ঠানে বিশ্ব ব্যাংককেও দাওয়াত দেওয়া হবে।

[৩] তিনি বলেন, ২৫ জুনের প্রস্তুতি শুরু করেছি, বিশ্বব্যাংকের কান্ট্রি ডিরেক্টরকেও আমন্ত্রণ জানাব। এ সময় বিশ্বব্যাংকের কান্ট্রি ডিরেক্টর মার্সেই মিয়াং টেমবন তার পাশেই বসা ছিলেন।

[৪] তিনি বলেন, কে সরকারের পক্ষে আর কে বিপক্ষে তা দেখব না। রাজনৈতিকভাবে যারা বিরোধিতা করেছে, তাদেরও আমন্ত্রণ জানাব, চিঠি পাঠাব।

[৫] তিনি বলেন, গণপরিবহনে শৃঙ্খলা ফিরিয়ে আনতে নানা প্রকল্প নেয়া হয়েছে। কিন্তু রাস্তায় গণপরিবহনে ডিসিপ্লিন নেই। ডিসিপ্লিন না থাকলে উন্নয়ন প্রকল্পের সুফল আসবে না।

[৫] বিএনপির অন্য নেতাদের উদ্দেশ্য করে ওবায়দুল কাদের আরও বলেন, ‘ফখরুল এবং বিএনপির কিছু নেতা আবোল-তাবোল বকছেন। তাদের আসলে মাথা খারাপ হয়ে গেছে। তারা পদ্মা সেতুকে সহ্য করতে পারছে না। তারা মেট্রোরেলকে সহ্য করতে পারছে না। এগুলো তারা জীবনে দেখেওনি। করেওনি। শেখ হাসিনা করছেন, এ জন্য তাদের ক্ষোভ। এ জন্য তাদের বুকে বিষ ব্যথা। ব্যথার জ্বালায় জ্বলছে।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়