শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ০৪ জুন, ২০২২, ০১:১৫ দুপুর
আপডেট : ০৪ জুন, ২০২২, ০৬:৫৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন

‘পদ্মাসেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বিরোধীতাকারীসহ সবাইকে আমন্ত্রণ’

মহসীন কবির: [২] আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শনিবার মহাখালীর ব্র্যাক সেন্টারে ব্র্যাকের আয়োজনে নারী গাড়িচালকদের প্রশিক্ষণ পরবর্তী সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।  তিনি বলেন, বিএনপি চেয়ারপারসনকেও দাওয়াত দেওয়া হবে। ওই অনুষ্ঠানে বিশ্ব ব্যাংককেও দাওয়াত দেওয়া হবে।

[৩] তিনি বলেন, ২৫ জুনের প্রস্তুতি শুরু করেছি, বিশ্বব্যাংকের কান্ট্রি ডিরেক্টরকেও আমন্ত্রণ জানাব। এ সময় বিশ্বব্যাংকের কান্ট্রি ডিরেক্টর মার্সেই মিয়াং টেমবন তার পাশেই বসা ছিলেন।

[৪] তিনি বলেন, কে সরকারের পক্ষে আর কে বিপক্ষে তা দেখব না। রাজনৈতিকভাবে যারা বিরোধিতা করেছে, তাদেরও আমন্ত্রণ জানাব, চিঠি পাঠাব।

[৫] তিনি বলেন, গণপরিবহনে শৃঙ্খলা ফিরিয়ে আনতে নানা প্রকল্প নেয়া হয়েছে। কিন্তু রাস্তায় গণপরিবহনে ডিসিপ্লিন নেই। ডিসিপ্লিন না থাকলে উন্নয়ন প্রকল্পের সুফল আসবে না।

[৫] বিএনপির অন্য নেতাদের উদ্দেশ্য করে ওবায়দুল কাদের আরও বলেন, ‘ফখরুল এবং বিএনপির কিছু নেতা আবোল-তাবোল বকছেন। তাদের আসলে মাথা খারাপ হয়ে গেছে। তারা পদ্মা সেতুকে সহ্য করতে পারছে না। তারা মেট্রোরেলকে সহ্য করতে পারছে না। এগুলো তারা জীবনে দেখেওনি। করেওনি। শেখ হাসিনা করছেন, এ জন্য তাদের ক্ষোভ। এ জন্য তাদের বুকে বিষ ব্যথা। ব্যথার জ্বালায় জ্বলছে।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়