শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০২২, ০২:১৫ দুপুর
আপডেট : ০৩ সেপ্টেম্বর, ২০২২, ০৬:৪৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মামুন মাহমুদ-কে দেখতে হাসপাতালে বিএনপি মহাসচিব

শিমুল মাহমুদ: [২]নারায়ণগঞ্জ জেলা বিএনপি সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদকে দেখতে শুক্রবার (২৯ এপ্রিল) দুপুরে রাজধানীর এভার কেয়ার হাসপাতাল যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

[৩] এসময় তার সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি সাবেক সভাপতি কাজী মনির হোসেন। মহাসচিব চিকিৎসক ও পরিবারের সদস্যদের কাছে থেকে রোগীর খোঁজ নিয়েছেন।

[৪] উল্লেখ গত ২২ এপ্রিল রাতে নয়া পল্টন এলাকায় দুষ্কৃতকারী ছুরিকাঘাত করে তাৎক্ষণিক ভাবে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়-গত ২৭ এপ্রিল এভার কেয়ার হাসপাতাল ভর্তি করা হয়েছে। গত সোমবার (২৫ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে এই ঘটনা ঘটে। 

[৫] নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক মনিরুল ইসলাম রবি জানান, দুপুরের পর পল্টনে নারায়ণগঞ্জ জেলা বিএনপি যুগ্ম আহŸায়ক নজরুল ইসলাম পান্নার অফিসে ইফতার পার্টিতে যোগ দেন মামুন। ইফতার শেষ করে নামাজের জন্য বের হলে পল্টন কস্তুরি হোটেলের সামনে ৩/৪ জন তাকে এলোপাতারি ছুরিকাঘাত করে। পালিয়ে যাওয়ার সময় তার সঙ্গে থাকা অন্যরা ঘাতকদের মধ্যে একজনকে ধাওয়া করে ধরে ফেলে। পরে তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করে।

[৬] তিনি অভিযোগ করেন, ছিনতাইয়ের জন্য এই ঘটনা ঘটেনি। পরিকল্পিত ভাবে কেউ তাদের দিয়ে এই ঘটনা ঘটিয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়