শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ০২ জুন, ২০২২, ০২:৩৬ দুপুর
আপডেট : ০২ জুন, ২০২২, ০২:৩৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এনামুল হক শামীম বলেন

আগামী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই ওদের ষড়যন্ত্র

এনামুল হক শামীম ও অন্যান্যরা

দীপক চৌধুরী : পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, আগামী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানামুখী ষড়যন্ত্র ও অপতৎপরতা চালাচ্ছে বিএনপি।  বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র ও  নৈরাজ্য কঠোরভাবে প্রতিহত করা হবে। 
গতকাল শরীয়তপুরের সখিপুরের বালারবাজারে চরসেনসাস ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বর্ধিত সভা এবং সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচিতে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পানি সম্পদ উপমন্ত্রী বলেন, বিএনপি জানে তাদের দুর্নীতি, দুঃশাসন আর জনবিচ্ছিন্নতার কারণে মানুষ তাদেরকে  ভোট দিবে না। বিএনপি মানুষ পুড়িয়ে  মেরেছে। ওই  অগ্নিসন্ত্রাসের কথা মানুষ ভুলে যায়নি। 

খ্যাতিমান সাবেক ও স্পষ্টবাদী এ ছাত্রনেতা  বলেন, বিএনপিকে মানুষ আর  ভোট দিবে না।   কেউ তাদের বিশ্বাস করে না। আর   সে কারণেই তারা নির্বাচনে   যেতে চায় না। যার ফলে আগামী নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানামুখী ষড়যন্ত্র ও অপতৎপরতা চালাচ্ছে বিএনপি। 
নিষ্ঠাবান উপমন্ত্রী এনামুল হক শামীম বলেন, বিএনপি এদেশে সন্ত্রাস ও  নৈরাজ্য সৃষ্টি এবং স্থিতিশীলতা নষ্ট করে বাংলাদেশের সার্বভৌমত্বকে নস্যাৎ করার লক্ষ্যে ১০ ট্রাক অবৈধ অস্ত্র পাচার করতে গিয়ে ধরা পড়েছিল। বাংলাদেশের মানুষ জানে, বিএনপির হাতে  দেশের সার্বভৌমত্ব নিরাপদ নয়। বিএনপি-জামায়াত   জোট সরকারের সময় তারেক জিয়া এদেশের টাকা বিদেশে পাচার করেছে। খালেদা জিয়াও এতিমের টাকা   মেরে   খেয়েছে। এগুলো  দেশের মানুষ   ভোলে নাই। তাদের জনগণের কাছে ক্ষমা চাওয়া উচিত।’

চরসেনসাস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওয়াদুদ বালার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজ মাদবরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের   কেন্দ্রীয় মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য তাহমিনা খাতুন শিলু, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও   ভেদরগঞ্জ উপজেলা   চেয়ারম্যান   মো. হুমায়ুন কবির   মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সহ-সভাপতি জিতু মিয়া   বেপারী, আনোয়ার হোসেন বালা প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়