শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০১ জুন, ২০২২, ০৭:২১ বিকাল
আপডেট : ০১ জুন, ২০২২, ০৭:২১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অসহায় ক্রীড়াবিদ-সংগঠকদের অনুদানের চেক দিলেন প্রধানমন্ত্রী 

অসহায় ক্রীড়াবিদ-সংগঠকদের চেক প্রদান

আনিস তপন : বুধবার জাতীয় ক্রীড়া পরিষদ ভবনের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় ক্রীড়াবিদ ও সংগঠকদের মাঝে আর্থিক অনুদানের এক কোটি চার লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

এসময় তিনি বলেন, সরকার ধারাবাহিকভাবে অসহায়, অস্বচ্ছল ও অসুস্থ্ ক্রীড়াসেবীদের সহযোগিতা করে যাচ্ছে। ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠকদের প্রতি অত্যন্ত উদার। 

বুধবার প্রধানমন্ত্রীর দেয়া ৯২ লক্ষ টাকার আর্থিক অনুদান ও বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে ১৫ জন অস্বচ্ছল ক্রীড়াসেবীর মাঝে ১২ লক্ষ ৫০ হাজার টাকা প্রদান করা হয়েছে। ক্রীড়াসেবীদের জন্য সরকারের এ সহযোগিতা অব্যাহত রয়েছে।  

এদিন বাংলাদেশ জাতীয় মহিলা ফুটবল দলের খেলোয়াড় বেগম রুপা আক্তার ৫ লক্ষ টাকার চেক এবং ২৫ লক্ষ টাকার পারিবারিক সঞ্চয়পত্র, সাবেক জাতীয় ফুটবল খেলোয়াড় মো. শাফিনুর রহমানের পক্ষে তার স্ত্রী সুরাইয়া আক্তার ৩০ লক্ষ টাকার পারিবারিক সঞ্চয়পত্র, ক্রীড়া সংগঠক মো. আসাদুজ্জামান ২৫ লক্ষ টাকার পারিবারিক সঞ্চয়পত্র, প্রাক্তন জাতীয় ফুটবলার এসকে শুকুর মো. টোটাম ২ লক্ষ টাকার চেক ও জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত সাবেক ক্রীড়াবিদ রওশন আক্তার ছবি ৫ লক্ষ টাকার চেক গ্রহণ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়