শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ২৯ মে, ২০২২, ০১:৫৩ দুপুর
আপডেট : ২৯ মে, ২০২২, ০১:৫৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পদ্মাসেতু বাংলাদেশের গর্বের প্রতীক

ড. হাছান মাহমুদ

আনিস তপন: রোববার সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ সাংবাদিকদের বলেন, পদ্মা সেতু শুধুমাত্র একটি সেতু নয়। এটি বাংলাদেশে সক্ষমতার প্রতীক, গর্বের প্রতীক।

তিনি আরো বলেন, ইউনুস সাহেবও পদ্মাসেতুর বিরোধিতা করেছেন। বিশ্ব্যাংক যাতে অর্থায়ন না করে সে বিষয়ে চেষ্টা করেছেন। বিএনপিসহ যারা পদ্মাসেতু চায়নি, তাদের মুখে আজ চুনকালি পরেছে। এমনকি উদ্বোধনের দিনে বিশৃঙ্খলা তৈরীর চেষ্টা করছে বিএনপি।

তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয়সহ সারাদেশের বিভিন্ন স্থানে সন্ত্রাস তৈরী করতে চায় বিএনপি। বেগম জিয়াকে মুক্ত বাতাসে থাকার সুযোগ তৈরী করেছে সরকার। এখন বিএনপি যদি কোন সন্ত্রাস, অগ্নিসংযোগের ঘটনা ঘটে, এর দায় অবশ্যই খালেদা ও তারেক জিয়ার উপর বর্তাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়