শিরোনাম
◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২২, ০৮:০৫ রাত
আপডেট : ২৯ আগস্ট, ২০২২, ০৬:১২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশের বাইরে বন্ধু থাকবে কিন্তু প্রভু নয়: গণফোরাম

শিমুল মাহমুদ: [২] গণফোরামের একাংশের সভাপতি সভাপতির বক্তব্যে মোস্তফা মোহসীন মন্টু বলেন, গণতন্ত্র ধ্বংস করতে বিচারহীনতা, গুম, বিরোধী মতের উপর নির্যাতন-নিপীড়ন, ভোট ডাকাতি, দিনের ভোট রাতে করা সহ নানান অপকর্মের জন্য রাষ্ট্রের উপর নিষেধাজ্ঞা আসছে। নিষেধাজ্ঞা উঠাতে এই গণবিরোধী কার্যকলাপ বন্ধ করেন। 

[৩] সেগুলো না করে পাশের রাষ্ট্রের তোষামোদ করলে তা আমাদের জনগণের জন্য বিব্রতকর। আমরা এই দেশ যুদ্ধ করে স্বাধীন করেছি মাথা উঁচু করে, তোষামোদ করে নয়। দেশের বাইরে বন্ধু থাকবে কিন্তু প্রভু নয়।

[৪] বৃহস্পতিবার মতিঝিলের নিজ কার্যালয়ে নির্বাহী পরিষদ, সভাপতি পরিষদ ও সম্পাদক পরিষদের এক যৌথ সভায় তিনি এসব কথা বলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়