শিরোনাম
◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও) ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২২, ০১:১৪ দুপুর
আপডেট : ০৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:৪৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুসিকসহ, আটকে থাকা বিভিন্ন নির্বাচনের ভোটকেন্দ্রের তালিকা চেয়ে জেলা নির্বাচন কর্মকর্তাদেরকে ইসি’র চিঠি 

এম এম লিংকন : [২] আগামী ১৫ জুন কুমিল্লা সিটি কর্পোরেশনসহ এসব সাধারণ/উপ-নির্বাচন ইভিএম/ব্যালটের মাধ্যমে অনুষ্ঠিত হবে । এসব নির্বাচনের জন্য আগামী ১২ মে’র মধ্যে ভোটকেন্দ্র প্রস্তুত করে দুই প্রস্থ ভোটকেন্দ্রের তালিকা পাঠাতে বলা হয়েছে। ইসির সিনিয়র সহকারী সচিব রৌশন আরা বেগম স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য চেয়েছে সাংবিধানিক প্রতিষ্ঠানটি।

[৩] এতে বলা হয়েছে , জেলা নির্বাচন কর্মকর্তা যথাসম্ভব ভোটকেন্দ্রগুলো সরেজমিন পরিদর্শন করবেন এবং ভোটকেন্দ্র পরিবর্তন, নতুন ভোটকেন্দ্র স্থাপন ও অস্থায়ী ভোটকেন্দ্র ও ভোটকক্ষ স্থাপনের প্রতিটি ক্ষেত্রে প্রয়োজনীয়তার বিষয়ে প্রত্যয়ন দেবেন। ইভিএমের মাধ্যমে নির্বাচনের ক্ষেত্রে কেন্দ্র ও কক্ষের ভোটার সংখ্যা বিদ্যমান ভোটকেন্দ্র স্থাপনের জন্য বিশেষভাবে দৃষ্টি দেওয়ার জন্যও চিঠিতে অনুরোধ করা হয়েছে।

[৪] ইসির তফসিল ঘোষিত নির্বাচনগুলো হলো: কুমিল্লা সিটি কর্পোরেশন, গোপালগঞ্জ, রাঙ্গামাটি, সিলেট, ঝিনাইদহ ও মেহেরপুর পৌরসভার সাধারণ নির্বাচন, গুইমারা, খানসামা, লালপুর, চাঁপাইনবাবগঞ্জ সদর, গোপালগঞ্জ ও মদন উপজেলা পরিষদ উপ-নির্বাচন এবং ১৩৫ টি ইউনিয়ন পরিষদ । 

  • সর্বশেষ
  • জনপ্রিয়