শিরোনাম
◈ বাংলাদেশের কাছে হারায় তুলোধুনো করলেন পিসিবি প্রধানকে ◈ কেউ চান দ্রুত নির্বাচন, কেউ সময় দিতে চান, সংস্কার প্রশ্নে একমত ◈ প্রধান উপদেষ্টার নামে ভুয়া ফেসবুক পেজ খুলে প্রতারণা ◈ ত্রাণ দিতে যাওয়ার পথে দুর্ঘটনা, আহত ১২ শিক্ষার্থী ◈ বাংলাদেশের কাছে পাঁচ ভারতীয় বিদ্যুৎ কোম্পানির ‘পাওনা ১০০ কোটি ডলার’ ◈ সংঘর্ষে রণক্ষেত্র কলকাতা, মমতা ব্যানার্জির পদত্যাগ দাবি (ভিডিও) ◈ সাবেক বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর হাজার কোটির বাণিজ্য বিদেশে ! ◈ দুঃসংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর, সাগরে নতুন লঘুচাপ ◈ ইউসিবি, গ্লোবাল ইসলামী ও ইউনিয়ন ব্যাংকের নতুন করে প‌রিচালনা পর্ষদ গঠন ◈ জামায়াত কখনো ধ্বংসাত্মক কাজে জড়িত ছিলো না, এখনো নেই : আমীর ডা. শফিকুর রহমান

প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ০৪:১৯ দুপুর
আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ০৪:২৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বনানী থানার নতুন ওসি মোস্তাফিজুর রহমান 

মো. মোস্তাফিজুর রহমান

মাসুদ আলম : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বনানী, উত্তরখান ও কামরাঙ্গীচর থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) বদলি করা হয়েছে। 

বদলিকৃত কর্মকর্তারা হলেন- কামরাঙ্গীচর থানার ওসি মো. মোস্তাফিজুর রহমানকে বনানী থানার ওসি, ডিএমপি’র গোয়েন্দা মতিঝিল বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক কাজী আবুল কালামকে উত্তরখান থানার ওসি ও কামরাঙ্গীচর থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মোস্তফা আনোয়ারকে কামরাঙ্গীচর থানার হিসেবে বদলি করা হয়েছে।

এদিকে একই আদেশে উত্তরখান থানার ওসি মোহাম্মদ আব্দুল মজিদকে গোয়েন্দা-মতিঝিল বিভাগে ও বনানী থানার ওসি মোহাম্মদ নূরে আযম মিয়াকে গোয়েন্দা-সাইবার স্পেশাল ক্রাইম (দক্ষিণ) বিভাগে বদলি করা হয়েছে। সোমবার ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক স্বাক্ষরিত অফিস আদেশে এ বদলি করা হয়।


এমএ/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়