শিরোনাম
◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে !

প্রকাশিত : ২১ মে, ২০২২, ১০:৪৪ দুপুর
আপডেট : ২১ মে, ২০২২, ১০:৪৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর জুরাইনে ট্রাক চাপায় শ্রমিক নিহত

ঢামেক

মোস্তাফিজুর রহমান: [২] রাজধানীর কদমতলী থানাধীন জুরাইন এলাকায় বালু ভর্তি ট্রাকের চাপায় এক শ্রমিক নিহত হয়েছেন। সে ওই ট্রাকের বালু নামানোর শ্রমিক ছিলেন

[৩] শুক্রবার (২০ মে) দিবাগত রাত পৌনে ১২টায় জুরাইন কমিশনার রোডের শেষ মাথায় এ দুর্ঘটনাটি ঘটে। 

[৪] গুরুতর আহত অবস্থায় মো. রাসেল (৩২) কে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত দেড়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

[৫] রাসেলের সহকর্মীরা শামসুল হক জানায়, রাসেল লেবারের কাজ করে রাতে জুরাইন কমিশনার রোডে ট্রাক বালু নামানোর জন্য ট্রাকের ড্রাইভারকে ট্রাক পিছনে আসার জন্য সিগন্যাল দেয়। ট্রাক পিছনে আসলে তার পিছনে  বৈদ্যুতিক পোল ছিলো,ট্রাকের ও বিদ্যুতের পোল এর সাথে চাঁপা লেগে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৬] ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে তিনি জানান, নিহত বালু শ্রমিকের মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি কদমতলী থানায় জানানো হয়েছে। 

[৭] মৃত রাসেল নরসিংদী জেলার মনোহরদী উপজেলার মোঃ আবুল হোসেনের ছেলে। বর্তমানে কদমতলীর আলি বহরে একটি ম্যাচে ভাড়া থাকতেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়