শিরোনাম

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২২, ০৪:৫৯ সকাল
আপডেট : ২৮ এপ্রিল, ২০২২, ১১:০৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রেলের টিকিট কালোবাজারির দায়ে সহজের সিস্টেম ইঞ্জিনিয়ার আটক

শাহীন খন্দকার: [২] সহজ বাংলাদেশ রেলওয়ের টিকিট বিক্রয়কারি প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটির একজন ইঞ্জিনিয়ার ট্রেনের টিকিট বিক্রিতে কালোবাজারি অভিযোগে গ্রেফতার করেছে র‌্যাব। তিনি সহজের (সহজ-সিনেসিস-ভিনসেন জেভি) সিস্টেম ইঞ্জিনিয়ার।ঘটনার সাথে জড়িত ইঞ্জিনিয়ারকে তাৎক্ষনিক চাকুরিচ্যুত করেছে সহজ কতৃপক্ষ। 

[৩] গণমাধ্যমকে এক বার্তায় বুধবার রাতে আটক ও চাকরিচ্যুতির বিষয়টি নিশ্চিত করেছেন সহজের জনসংযোগ কর্মকর্তা ফরহাদ আহমেদ। তবে আটকের বিষয়ে র‌্যাব আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি।ওই বার্তায় সহজ-সিনেসিস-ভিনসেন জেভির পক্ষে বলা হয়, টিকিট কালোবাজারির অভিযোগে কমলাপুর রেলস্টেশন থেকে র‌্যাব কর্তৃক আটক মো. রেজাউল করিম (রেজা) সহজ-সিনেসিস-ভিনসেন জেভির নিয়োগকৃত একজন সিস্টেম ইঞ্জিনিয়ার।

[৪] এই অপ্রীতিকর ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছে সহজ-সিনেসিস-ভিনসেন জেভি। অভিযুক্তর বিরুদ্ধে টিকিট কালোবাজারির মতো ঘৃণ্য অপরাধ ও প্রতিষ্ঠানের মানহানির অভিযোগে ব্যবস্থা গ্রহণ করা হবে। বার্তায় আরো জানানো হয়েছে, রেজাউল করিম কয়েক বছর ধরে রেলওয়ের টিকিট বিক্রয় পরিচালনা কাজে নিয়োজিত ছিলেন। 

[৫]রেল ব্যবস্থাপনার কাজ সুষ্ঠু ও অভিজ্ঞকর্মী দ্বারা পরিচালনার লক্ষ্যে হত ২১ মার্চ তাকে নিয়োগ দেওয়া হয়েছিলো। ভবিষ্যতে এমন কোনো ঘটনার পুনরাবৃত্তি হলে আরো কঠোর ব্যবস্থা গ্রহণ করবে সহজ-সিনেসিস-ভিনসেন জেভি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়