শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৮ মে, ২০২২, ০৬:৫০ বিকাল
আপডেট : ১৮ মে, ২০২২, ০৭:৫২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জামালপুরের সোহান হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

সোহান হত্যা মামলা

সুজন কৈরী: [২] জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার গাবতলী এলাকায় প্রকাশ্য দিবালোকে মো. সোহান মিয়া (২৩) নামের এক যুবককে হত্যার ঘটনায় প্রধান আসামি মো. ইল্লাল সরদারকে (৩৫) গ্রেপ্তার করেছে সিআইডি। মঙ্গলবার রাতে খিলগাঁওয়ের ত্রিমোহনী এলাকা থেকে ইল্লালকে গ্রেপ্তার করা হয়।

[৩] বুধবার দুপুরে রাজধানীর মালিবাগের সিআইডি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে সংস্থার বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর বলেন, কিছুদিন আগে গাবতলী বাজার থেকে দেওয়ানগঞ্জ বাজারে যাওয়া নিয়ে ফকির আলী নামে এক অটোচালকের সঙ্গে তর্ক হলে ইল্লাল তাকে বেধড়ক মারধর করেন। ময়মনসিংহ শহরের কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালকের কার্যালয়ে মেকানিক্যাল পদে কর্মরত সোহান মিয়া ওই অটোচালকের আত্মীয়। 

[৪] ঘটনার দিন ১৫মে বিকেলে সোহান তার সঙ্গে অটোচালক ফকির আলী ও স্থানীয় কয়েকজন ব্যক্তিকে নিয়ে বিষয়টি সমাধানের উদ্দেশে যান। ইল্লাল এ বিষয়ে মুখ না খুললে তারা ঘটনাটি বলার জন্য বারবার অনুরোধ করেন। একপর্যায়ে ইল্লাল সরদার রাগান্বিত হয়ে নিহত সোহান মিয়াকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে থাকেন। তার সঙ্গে থাকা ধারালো চাকু দিয়ে সোহানের বুকে আঘাতও করেন। 

[৫] রক্তাক্ত হয়ে আহত সোহান মাটিতে লুটিয়ে পড়লে আসামি ইল্লাল সরদার দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান। গুরুতর অবস্থায় ভিকটিম সোহান মিয়াকে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

[৬] মুক্তা ধর আরো বলেন, গ্রেপ্তার ইল্লাল সরদারের বিরুদ্ধে খুন, চুরি, নারী নির্যাতন, মাদকদ্রব্য ও অন্যান্য ধারার আইনে মোট ৯টি মামলা রয়েছে। সেগুলোর মধ্যে একটি মামলার তদন্ত চলছে। বাকি আটটি মামলা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে বলেও তথ্য পাওয়া গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়