শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ১৮ মে, ২০২২, ০২:৫৭ দুপুর
আপডেট : ১৮ মে, ২০২২, ০২:৫৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হানিফ

দর কষাকষি করে সুবিধা নিতেই মাঠ গরম করছে বিএনপি

মাহবুব-উল আলম হানিফ

শাহীন খন্দকার: [২] আগামী নির্বাচন অংশ গ্রহণমূলক করতে রাজনৈতিক দলগুলোর সাথে আলোচনায় আপত্তি নেই আওয়ামী লীগের বলেছেন, দলেরটির যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। 'আগামী নির্বাচন, রাজনৈতিক সংকট ও উত্তরণের উপায়' নিয়ে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

[৩] বুধবার (১৮ মে)  ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আলোচনা সভায় মাহবুব উল আলম হানিফ বলেন, আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। আওয়ামী লীগের বিশ্বাস নির্বাচন হবে অংশ গ্রহণমূলক। সরকারবিরোধী আন্দোলনের কোনো ইস্যু না পেয়ে, দর কষাকষি করে সুবিধা নিতে-ই বিএনপি এখন নির্বাচন নিয়ে নানা কথা বলছে, নির্বাচনী মাঠ গরম করতে চাইছে বলেও বলেন, মাহবুব উল আলম হানিফ।

[৪]স্মরণ করিয়ে দেন, পরাজিত হলে ভোটের ফলাফল না মানা এদেশের রাজনৈতিক সংস্কৃতি। বাংলাদেশ কখনো  শ্রীলংকা হবে না। অর্থনৈতিক পরিস্থিতি নিয়ে আশঙ্কার কিছু নেই বলেও মন্তব্য তার। সবার রাজনীতিতে সম্পৃক্ত হয়ে যাওয়াটা ভালো লক্ষণ নয় বলেও মন্তব্য করেন মাহবুব-উল আলম হানিফ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়