শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১৬ মে, ২০২২, ০২:৩১ দুপুর
আপডেট : ২৯ আগস্ট, ২০২২, ০৫:৫৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিচ্ছিন্ন কব্জি ফিরে পেলেন কনস্টেবল জনি

কনস্টেবল জনি খান

মাজহারুল ইসলাম: [২] আসামির দায়ের কোপে কনস্টেবল জনি খানের বিচ্ছিন্ন হওয়া কবজি জোড়া লাগানো হয়েছে। রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে তার কবজি জোড়া লাগানো হয়। সেখানেই তার চিকিৎসা চলছে। চিকিৎসকরা জানিয়েছেন, অস্ত্রোপচার সফল হয়েছে। জনি খান বর্তমানে ভালো আছেন। ঢাকা পোস্ট

[৩] চিকিৎসকের বরাতে লোহাগাড়া থানার এসআই ভক্ত চন্দ দত্ত বলেন, রোববার (১৫ মে) বিকেল ৫টায় রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে তার অস্ত্রোপচার শুরু হয়ে শেষ হয় রাত আড়াইটার দিকে।

[৪] চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সাতকানিয়া সার্কেল) মো. শিবলী নোমান বলেন, জনি খানের ওপর হামলার ঘটনায় লোহাগাড়া থানায় একটি মামলা হয়েছে। হামলার সঙ্গে জড়িত কবির আহম্মদের স্ত্রী রুবি বেগমকে বান্দরবান সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। কবির আহম্মদকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

[৫] রোববার সকালে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় অভিযানে গিয়ে আসামির দায়ের কোপে হাতের কবজি বিচ্ছিন্ন হয় কনস্টেবল জনি খানের। একই ঘটনায় আরও এক কনস্টেবল আহত হন। ঘটনার পর পালিয়ে যায় আসামি কবির আহম্মদ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়