শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১৬ মে, ২০২২, ০২:০০ দুপুর
আপডেট : ১৬ মে, ২০২২, ০৩:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাইকোর্টের মন্তব্য

পি কে হালদার গ্রেপ্তারে ভারতকে ধন্যবাদ জানানো উচিত

মাজহারুল ইসলাম: [২] পি কে হালদার বিষয়ে ভারতকে ধন্যবাদ দেওয়া উচিত বলে মনে করেন হাইকোর্ট। পি কে হালদারকে গ্রেপ্তারের বিষয়ে সন্তুষ্টি প্রকাশ করে সোমবার বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি মো. ইজারুল হক আকন্দের হাইকোর্ট বেঞ্চ এ মন্তব্য করেন।

[৩] কোর্ট বলেন, কোনো ধরনের দুর্নীতি ও অর্থ পাচারকারীকে প্রশ্রয় দেওয়া হবে না। এসব দুর্নীতি ও অর্থ পাচারকারীদের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স। তারা কোনো ধরনের ছাড় পাবে না। দুর্নীতিবাজ ও অর্থ পাচারকারীদের ব্যাপারে আমরা খুবই সিরিয়াস।

[৪] আদালত পি কে হালদার বিষয়ে জারি করা রুল শুনানির জন্য আগামীকাল (মঙ্গলবার) দিন ধার্য করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়