শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১৬ মে, ২০২২, ১১:৩০ দুপুর
আপডেট : ১৬ মে, ২০২২, ১২:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রোমে বাংলাদেশ দূতাবাসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আইজিপির শ্রদ্ধা

মহসীন কবির: [২] আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) ইতালি সফরকালে রোমস্থ বাংলাদেশ দূতাবাসে যান। রাষ্ট্রদূত মোঃ শামীম আহসান তাকে আন্তরিক অভ্যর্থনা জানান।

[৩] এরপর বঙ্গবন্ধু কর্নারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন আইজিপি। পুষ্পস্তবক অর্পণ শেষে দূতাবাসের কর্মকর্তাদের সাথে তিনি বৈঠক করেন।

[৪] বাংলাদেশ দূতাবাস প্রধানমন্ত্রীর প্রবাসীবান্ধব নীতি অনুসরণ করে নিরলসভাবে বাংলাদেশের প্রবাসী নাগরিকদের সেবা প্রদান করায় আইজিপি দূতাবাসের কর্মকর্তাদের  ধন্যবাদ জানান। 

[৫] এসময়, রাষ্ট্রদূত ইতালিতে যেসব অবৈধ অভিবাসী রয়েছে তাদের কাগজপত্রের বিষয় সমাধানের জন্য আইজিপি’র দৃষ্টি আকর্ষণ করেন।
 
[৬] এক্ষেত্রে বাংলাদেশের আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এবং ইতালির রাষ্ট্রদূত মোঃ শামীম আহসান যেসকল অভিবাসী কাগজপত্রের অভাবে ইতালিতে অবৈধভাবে বসবাস করছে তাদের সমস্যা সমাধানের ব্যাপারে সরকারের প্রচলিত নীতির আলোকে আলোচনাপূর্বক সমাধানের বিষয়ে সম্মিলিতভাবে উদ্যোগ গ্রহণের বিষয়ে ঐকমত্য প্রকাশ করেন। 

[৭] উল্লেখ্য, আইজিপি বর্তমানে ইতালি সফরে রয়েছেন। তিনি আগামী ১৭ মে দেশে ফেরার কথা রয়েছে। চ্যানেল২৪

  • সর্বশেষ
  • জনপ্রিয়