শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ১৫ মে, ২০২২, ০১:৪৫ দুপুর
আপডেট : ১৫ মে, ২০২২, ০১:৪৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর তুরাগে ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু

মোস্তাফিজুর রাহমান: [২] রাজধানীর তুরাগে ট্রাকের ধাক্কায় আম্বিয়া বেগম (৪৮) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার ছেলে। 

[৩] রোববার (১৫ মে) সকাল সাড়ে ৬টায় তুরাগ থানাধীন কামারপাড়া বাস স্ট্যান্ড সড়কে এ দুর্ঘটনা ঘটে।

[৪] গুরুতর আহত অবস্থায় তাদের দুজকে উদ্ধার করে সকাল ৯টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আম্বিয়া বেগমকে মৃত ঘোষণা করেন। ছেলে মহিউদ্দিন (১৮) সামান্য আহত জরুরিভাবে চিকিৎসাধীন রয়েছে।

[৫] নিহতের ছেলে শামসু উদ্দিন জানান, তার মা, বাবা, ছোট ভাই তিনি’সহ ৪জন সকাল সাড়ে ৬টার দিকে বাসা থেকে বের হয়ে 
গ্রামের বাড়ি চাঁদপুর যাওয়ার উদ্দেশ্যে রাস্তায় আসলে হঠাৎ পিছন থেকে একটি ট্রাক চলন্ত অবস্থায় তাদের ধাক্কা দিয়ে রাস্তার বাম সাইড ওয়ালে ধাক্কা লেগে ট্রাকের ইঞ্জিন বন্ধ হয়ে যায়। এতে  আম্বিয়া বেগম রাস্তায় পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পায়। আম্বিয়া বেগম এবং তার ছেলে মহিউদ্দিন সামান্য আহত হয়। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তার মা আম্বিয়া বেগমকে মৃত ঘোষণা করেন। আর মহিউদ্দিন আহত অবস্থায় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন আছে। তার শারীরিক অবস্থা আশঙ্কামুক্ত বলে চিকিৎসক জানিয়েছেন। 

[৬] তুরাগ থানার উপ-পরিদর্শক এসআই মহুইমিনুর রহমান তিনি বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে‌। এ ঘটনায় ট্রাক শব্দ চালক আটক রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়