শিরোনাম
◈ বিএনপির বিশৃঙ্খলা রোধে তারেক রহমানের যত ‘স্মার্ট অ্যাকশন’ ◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর

প্রকাশিত : ১১ অক্টোবর, ২০২২, ০৬:৪৮ বিকাল
আপডেট : ১২ অক্টোবর, ২০২২, ০৬:৪৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বৃহস্পতিবার বিদ্যুতের দাম নিয়ে আসছে নতুন ঘোষণা

জেরিন আহমেদ : সারাদেশে যখন তীব্র লোডশেডিং চলছে, ঠিক এসময়ই বিদ্যুতের নতুন দাম নির্ধারণে সংবাদ সম্মেলন করবে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন। সংস্থাটি আগামী বৃহস্পতিবার (১৩ অক্টোবর) ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিদ্যুতের নতুন দাম ঘোষণা করবে। চ্যানেল২৪, যুগান্তর

মঙ্গলবার (১১ অক্টোবর) বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের সদস্য (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ আবু ফারুক বিদ্যুতের নতুন দাম নির্ধারণে ভার্চুয়ালি সংবাদ সম্মেলনের বিষয়টি জানান।

 এসময় মোহাম্মদ আবু ফারুক বলেন, আসছে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে বিদ্যুতের নতুন দাম নির্ধারণের বিষয়ে সিদ্ধান্ত জানানো হবে। বিদ্যুতের বিষয়ে কমিশন একটি সিদ্ধান্ত নিয়ে রেখেছে, ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিস্তারিত ঘোষণা আসবে। 

উল্লেখ্য, জ্বালানি তেলের সংকটে বিদ্যুৎকেন্দ্র বন্ধ হয়ে যাওয়ায় সূচি করে লোডশেডিং দিচ্ছিল সরকার। অফিস সময়েও আনা হয় পরিবর্তন। বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ে সরকারি প্রতিষ্ঠানগুলোতে জারি করা হয় বিভিন্ন নির্দেশনা। 

তারপরও গত কয়েকদিনে দেশে লোডশেডিং আরও ভয়াবহ আকার ধারণ করেছে। দিন-রাতসহ প্রায় সময় হচ্ছে লোডশেডিং। যদিও এর আগে বিদ্যুৎ প্রতিমন্ত্রী জানিয়েছিলেন লোডশেডিং কমে যাবে। কিন্তু তা বাস্তবে আরও বেড়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়