শিরোনাম

প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ১০:২০ দুপুর
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ০৩:২৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু

কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার

মহসীন কবির: ঢাকার কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে থাকা মো: নইমুদ্দিন (৬৫) নামের এক হাজতির মৃত্যু হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে কেন্দ্রীয় কারাগারে অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। রাত সাড়ে ৩টার দিকে তাকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অসুস্থ অবস্থায় উদ্ধার করে নিয়ে আসা কারারক্ষী বলেন, নইমুদ্দিন কেন্দ্রীয় কারাগারে হাজতি হিসেবে ছিলেন। কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের নিয়ে আসা হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে গভীর রাতে অসুস্থ এক হাজতিকে নিয়ে আসা হয়েছিল। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্ত সম্পন্ন হবে। যমুনা টিভি ও ঢাকা পোষ্ট

  • সর্বশেষ
  • জনপ্রিয়