শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২০ আগস্ট, ২০২২, ১১:৫৮ রাত
আপডেট : ২১ আগস্ট, ২০২২, ০৯:২৯ সকাল

প্রতিবেদক : আরমান হোসেন

বঙ্গবন্ধুর সমাধিতে বাঙ্গালী সাংস্কৃতিক বন্ধনের শ্রদ্ধা 

বঙ্গবন্ধুর সমাধি সৌধে বাঙ্গালী সাংস্কৃতিক বন্ধনের নেতারা

সালেহ্ বিপ্লব: বঙ্গবন্ধুর সমাধি সৌধে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানালেন স্বাধীনতার চেতনা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের ধারক সংস্কৃতি অঙ্গনের শিল্পীদের জোট বাঙ্গালী সাংস্কৃতিক বন্ধনের কেন্দ্রীয় কমিটির নেতারা। 

শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির জনকের সমাধি সৌধে সংগঠনের প্রায় দেড় শতাধিক নেতাকর্মী ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন এবং দোয়া ও মোনাজাত করেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি, চলচ্চিত্র প্রযোজক সাইদুর রহমান সজল ও সাধারণ সম্পাদক সাইফুল আজম বাশার। 

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতিমণ্ডলীর সদস্য ও  বাংলা একাডেমীর উপ-পরিচালক ড. শাহাদাৎ হোসেন নিপু, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সঞ্জীব দাস অপু, নবীন কিশোর গৌতম, আখতারুজ্জামান খোকা ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. সেলিম।

  • সর্বশেষ
  • জনপ্রিয়