শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০২ আগস্ট, ২০২২, ০৩:৫৭ দুপুর
আপডেট : ০২ আগস্ট, ২০২২, ০৩:৫৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইসতিয়াকের অভিযোগ গ্রহণ করল ভোক্তা অধিকার, শুনানি বৃহস্পতিবার

ইসতিয়াকের অভিযোগ গ্রহণ

খালিদ আহমেদ: পরিমাণে তেল কম দেওয়ার অভিযোগে রাজধানীর কল্যাণপুরে সোহরাব পেট্রোল পাম্পের সামনে অবস্থান কর্মসূচি পালন করা শেখ ইসতিয়াক আহমেদের অভিযোগ গ্রহণ করে শুনানির তারিখ ঘোষণা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার অভিযোগকারী ইসতিয়াক এবং পেট্রল পাম্প কর্তৃপক্ষকে নিয়ে শুনানির দিন ধার্য করেছে ভোক্তা অধিদপ্তর। শুনানি শেষে পরবর্তী ব্যবস্থা নেবে অধিদপ্তর। মঙ্গলবার ভোক্তা অধিদপ্তরে ইসতিয়াক আহমেদের লিখিত অভিযোগ গ্রহণ করার পর দুপুর ১২টার দিকে সাংবাদিকদের এ কথা বলেন সংস্থাটির মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান। 

মহাপরিচালক বলেন, মাপে তেল কম দেওয়ার অভিযোগে রাজধানীর কল্যাণপুরের সোহরাব পেট্রোল পাম্পের সামনে ধর্মঘট করেন ইসতিয়াক। আমরা তাকে বলি, ধর্মঘট প্রত্যাহার করে অভিযোগ করেন। তিনি আজ এসে লিখিত অভিযোগ করেছেন। আমরা তার অভিযোগ গ্রহণ করলাম।

সফিকুজ্জামান জানান, যেহেতু তিনি লিখিত অভিযোগ করেছেন পেট্রোল পাম্পের বিরুদ্ধে, আগামী বৃহস্পতিবার তিনি আসবেন, পাম্প কর্তৃপক্ষও আসবে। দুই পক্ষের শুনানি হবে। পরে আইন অনুযায়ী আমরা ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ভোক্তা অধিদপ্তরে অভিযোগ করতে আসেন ইসতিয়াক। প্রায় আধ ঘণ্টা সময় তার অভিযোগ শোনেন অধিদপ্তরের সহকারী পরিচালক (অভিযোগ) মুহাম্মদ হাসানুজ্জামান। পরে লিখিত অভিযোগ গ্রহণ করেন অধিদপ্তরের মহাপরিচালক। 

অভিযোগকারী ইসতিয়াক বলেন, আমার সঙ্গে অন্যায় হয়েছে। তাই অধিকার আদায়ে আমি প্রতিবাদ করেছি। কোনো আন্দোলনের উদ্দেশে এটা করিনি। 

সোমবার বেসরকারি ব্যাংকের কর্মকর্তা ইসতিয়াক তেল কম দেওয়ার অভিযোগে আট ঘণ্টা ধরে কল্যাণপুরে ডিপোর সামনে অবস্থান নেন। ‘সঠিক পরিমাণে তেল চাই’ প্ল্যাকার্ড নিয়ে ওই দিন সার্ভিস স্টেশনের সামনে অবস্থান নেন তিনি। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়