শিরোনাম
◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার

প্রকাশিত : ৩১ জুলাই, ২০২২, ০১:১৮ দুপুর
আপডেট : ৩১ জুলাই, ২০২২, ০৬:২৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আন্দোলনের নামে ভাংচুর-বিশৃঙ্খলা করলে বিএনপিকে ছাড় নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

আনিস তপন, মহসীন কবির: স্বারাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, আন্দোলনের নামে ভাংচুর-বিশৃঙ্খলা করলে বিএনপিকে ছাড় নয় । বিএনপির নিয়মতান্ত্রিক আন্দোলনে আইন-শৃঙ্খলা বাহিনী বাধা দেবে না ।  

রোববার (৩১ জুলাই) দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে জাতীয় শোক দিবসের আইন-শৃঙ্খলা বিষয়ক সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মন্ত্রীকে প্রশ্ন করা হয়- বিএনপি আন্দোলনের হুমকি দিচ্ছে, সভা সমাবেশ করছে, সংলাপে গেলনা, সবকিছু মিলিয়ে রাজনীতি কোন পথে যাচ্ছে? জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির রাজনৈতিক কৌশল আছে, তারা নির্বাচনে আসবে কি আসবে না এটা তাদের বিষয়। তবে তারা রাস্তাঘাট বন্ধ করে জানমালের ক্ষতি করবে এটা আমরা করতে দেবো না।  

বিএনপি জাতীয় প্রেসক্লাবের সামনে রোজ মিটিং করছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এতে বাঁধা দেওয়া হবে না।  

তিনি বলেন, বিএনপি নিয়মতান্তিকভাবে মিটিং, সভা, প্রচার করলে এগুলোতে আমাদের কোনো বাধা নেই। তবে প্রতিবন্ধকতা তৈরি করলে, জানমালের নিরাপত্তা ঝুঁকিতে ফেললে আমাদের নিরাপত্তা বাহিনী চুপচাপ বসে থাকবে না। তাদের কাজ তারা করবে।  

তিনি বলেন, বিএনপির ডাকে সারা দিয়ে এদেশের জনগণ আন্দোলনে নামবে কি নামবে না সেটা জনগণের ওপর নির্ভর করে। জনগণ যদি নামে নামবে। জনগণ এটা নিশ্চিত দেশ যেভাবে এগিয়ে চলছে, আলোকিত হচ্ছে। সেখানে আর দেশের মানুষ কোনোদিনও অন্ধকারে ফিরে যাবে না।

  • সর্বশেষ
  • জনপ্রিয়