শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ২৫ জুলাই, ২০২২, ০৫:৩৪ বিকাল
আপডেট : ২৫ জুলাই, ২০২২, ০৮:১৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডেপুটি স্পিকারের জানাজায় লাখো মানুষের ঢল

মানুষের ঢল

মুরাদ হাসান: গাইবান্ধার ফুলছড়ি ও সাঘাটা-০৫ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার আলহাজ্ব এ্যাড. ফজলে রাব্বি মিয়া এমপির জানাজা নামাজ আজ সোমবার (২৫ জুলাই) বিকালে গাইবান্ধার সাঘাটা উপজেলার ভরতখালী উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। তার জানাজার নামাজে গাইবান্ধার ৭ উপজেলার লাখো মানুষ অংশ নেয়। 

জানাজা নামাজে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন- আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, গোবিন্দগঞ্জ আসনের সাংসদ মনোয়ার হোসেন চৌধুরী এমপিসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

এর আগে দুপুর ২টা ৫০ মিনিটে ডেপুটি স্পিকারের মরদেহ সশস্ত্র বাহিনীর হেলিকপ্টারে করে সাঘাটা উপজেলা সদর বোনারপাড়া কাজী আজাহার আলী উচ্চ বিদ্যালয় মাঠে পৌঁছায়। বিকাল সাড়ে তিনটায় ভরতখালী উচ্চ বিদ্যালয় মাঠে তার তৃতীয় নামাজে জানাজা সম্পন্ন হয়। জানাজার আগে মরহুমের প্রতি গাইবান্ধা জেলা প্রশাসনের পক্ষ থেকে ‘গার্ড অব অনার’ প্রদান করা হয়।

শেষবারের মত দেখতে জনস্রোতে পরিণত হয় ভরতখালী উচ্চ বিদ্যালয় মাঠ। উপচে পড়া ভিড়ের মাঝে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয়।

এর আগে সকাল ১০টা ৩০ মিনিটে বাংলাদেশ জাতীয় ঈদগাহ মাঠ প্রাঙ্গণে মোহাম্মদ ফজলে রাব্বির প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়৷ বাদ আসর সাঘাটা উপজেলার গটিয়ায় চতুর্থ জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। এর পর সন্ধ্যায় পারিবারিক কবরস্থান দুই ছেলের পার্শ্বে তাকে দাফন করা হবে। বিষয়টি নিশ্চিত করছে মরহুমের ছোট ভাই অধ্যক্ষ ফরহাদ রাব্বী।

জানা যায়, ২০২১ সালের (জুনে) ফজলে রাব্বী মিয়ার পেটে টিউমার অপারেশন হয়। তবে অবস্থার উন্নতি না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য (আগস্টে) তাকে ভারত নেওয়া হয়। ১৪ দিন পর সেখান থেকে তাকে মার্কিন যুক্তরাষ্ট্রের মাউন্ট সিনাই হাসপাতালে ভর্তি করা হয়। ১৫ দিন পর ২০২২ সালের ২২ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ঐ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়