শিরোনাম
◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে ! ◈ অতিরিক্ত ডিআইজি মশিউর রহমান গ্রেফতার (ভিডিও) ◈ খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি (ভিডিও)

প্রকাশিত : ০৫ মে, ২০২২, ১১:০৯ দুপুর
আপডেট : ০৫ মে, ২০২২, ১১:০৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উত্তরায় প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে দু্ইজনের মৃত্যু

মহসীন কবির: [২] মৃত্যু দুই জন হলেন- অটোরিকশাচালক তৈয়ব আলী (৬০) ও আরোহী মহিফুর রহমান রাতুল (২৮)।বৃহস্পতিবার (৫ মে) ভোরে দিকে উত্তরা-১৩ নম্বর সেক্টর সিঙ্গারের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

[৩] নিহত তৈয়ব জামালপুর মেলান্দহ উপজেলার বাসিন্দা। বর্তমানে তিনি থাকতেন যাত্রাবাড়ির ধোলাইপাড় এলাকায়। এ দুর্ঘটনায় আহত অটোরিকশার আরোহী রাতুলকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল ভর্তি করা হয়। পরে তার শারীরিক অবস্থা ছিল আশঙ্কাজনক হলে স্বজনরা ওই হাসপাতাল থেকে অন্য কোন হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে তার মরদেহ ঢামেক হাসপাতালে আনা হয়।

[৪] উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হক তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত রাতুলের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় অটোচালক তৈয়ব ঘটনাস্থলেই ও আরোহী রাতুল হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। বাংলানিউজ ও ডিবিসি টিভি

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়