শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ০৫ মে, ২০২২, ০১:৩৯ রাত
আপডেট : ০৫ মে, ২০২২, ০১:৩৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাতিরঝিলে বাসায় গ্রিল কেটে চুরির ঘটনায় মামলা

নিউজ ডেস্ক: হাতিরঝিলে একটি বাসার জানালার গ্রিল কেটে চুরির ঘটনায় বুধবার (৪ মে) রাতে মামলা দায়ের করা হয়েছে। ভাড়া বাসাটির মালিক দক্ষিণের সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক অ্যাডভোকেট আবরার হোসেনের বাবা ও ওই পত্রিকার প্রধান সম্পাদক আলম রায়হান (৬২) বাদী হয়ে হাতিরঝিল থানায় মামলাটি করেন। ঢাকা পোস্ট

হাতিরঝিল থানার ডিউটি অফিসার (এসআই) চয়ন বলেন, মামলাটি (৪ মে) রাতে আলম রায়হান দায়ের করছেন। এ ঘটনায় কাউকে এখনও গ্রেপ্তার করা হয়নি। তবে মামলার তদন্ত চলমান রয়েছে।

মামলার এজহারে আবরার হোসেন অভিযোগ করে বলেন, হাতিরঝিলের মহানগর প্রজেক্টের ব্লক-ডি এর একটি বাসায় গতকাল রাতে আমি একা ছিলাম। এর আগে গতকাল আমার ছেলে ও পরিবারের বাকি সদস্যরা গ্রামের বাড়িতে বেড়াতে যায়। গতকাল আনুমানিক রাত সোয়া ১১টার দিকে সব কাজ শেষ করে ঘুমিয়ে পড়ি।

পরে সকাল ৪ টা ৫০ মিনিটে ঘুম থেকে উঠে দেখি যে, পাশের রুম ভিতর থেকে বন্ধ। তখন দরজা খোলার চেষ্টা করলে বুঝতে পারি যে, ভিতর থেকে ছিটকানি দেওয়া। তখন আমি আশপাশের লোকজনদের ডাকাডাকি করি এবং জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন দিয়ে হাতিরঝিল থানাকে বিষয়টি জানাই। পরবর্তীতে সকাল ১১টায় বাড়ির মালিকের সহায়তায় মিস্ত্রির মাধ্যমে দরজার তালা ভেঙ্গে রুমে প্রবেশ করে দেখি যে, জানালার গ্রিল কাটা এবং বাসার ভিতরের সব মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে।


অভিযোগ করে তিনি আরও বলেন, আমাদের ভাড়া ফ্ল্যাটের মাস্টার বেডরুমে রাখা স্টিলের ও কাঠের তিনটি আলমারির ভেতরে রাখা প্রায় ৫ ভরি স্বর্ণালংকার, দুইটি ক্যামেরা, চারটি হাত ঘড়ি ও দুইটি হার্ডডিস্ক চুরি হয়ে যায়। আমার ধারণা গতকাল রাত সোয়া ১১টা থেকে ভোর ৪টা ৫০ মিনিটের মধ্যে কে বা কারা বাসার জানালার গ্রিল কেটে রুমে প্রবেশ করে এসব জিনিসপত্র নিয়ে যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়