শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ২২ জুলাই, ২০২২, ০৫:৪০ বিকাল
আপডেট : ২২ জুলাই, ২০২২, ০৫:৪০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেখ হাসিনা মানে বাংলাদেশের উন্নয়ন: মুন্না

কামরুল হাসান মুন্না

মনিরুল ইসলাম: নারায়নগন্জ সিটি করপোরেশনের ১৮নং ওয়ার্ড  কাউন্সিলর  কামরুল হাসান মুন্না এর নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ওয়ার্ডের নেতা-কর্মীরা।

শুত্রুবার (২২ জুলাই) সকালে  ২৫০ জনের একটি বিশাল  টিম নিয়ে হাজর বছরের শ্রেষ্ঠ  বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধি সৌধতে পুস্পার্ঘ অর্পন ও শ্রদ্ধান্জলও জ্ঞাপন করেন মুন্না।

সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্ময়কর সৃস্টি পদ্মা সেতুর জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, পদ্মা সেতু আমাদের অহংকার। গর্ব। এই সেতু বাঙ্গালী জাতির স্বপ্নের সেতু। আজ এই সেতু  ভ্রমন করে টঙ্গীপাড়ায় এসে অন্যরকম লাগছে। 

তিনি আরও বলেন, শেখ হাসিনা মানেই বাংলাদেশের উন্নয়ন। 

এদিকে, পদ্মা সেতু ভ্রমনে শহীদ সাইদুল হাসান বাপ্পীর পরিবারের সদস্যবৃন্দ সহ ১৮নং ওয়ার্ড বাসীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়