শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ২১ জুলাই, ২০২২, ০৪:৪৩ দুপুর
আপডেট : ২১ জুলাই, ২০২২, ০৪:৪৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আস্থা লাইফ ইন্সুরেন্সের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

মাসুদ আলম: আইএসপিআর জানায়, আস্থা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন এবং পুরস্কার বিতরণী -২০২২  বৃহস্পতিবার ঢাকা সেনানিবাস জাহাঙ্গীর গেট সংলগ্ন ট্রাষ্ট মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সম্মেলনে আস্থা লাইফের বিভিন্ন ব্রাঞ্চের এএসএম, বিএম, ইউএম ও এফএ সদস্যগণ অংশগ্রহণ করেন এবং পারস্পরিক মতবিনিময় করেন। অনুষ্ঠানে আস্থা লাইফের উর্ধ্বতন কর্মকর্তগণ বক্তব্য রাখেন । পরে সম্মেলনে অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। 

উক্ত সম্মেলনে আস্থা লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম (অব:)সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী ২০২০ সালের সেপ্টেম্বর মাসে তাদের ব্যবসায়িক কার্যক্রম শুরু করে। কোম্পানীটি বাংলাদেশ সেনাবাহিনীর সুনাম সমুন্নত রেখে তাদের নিরলস সেবার মাধ্যমে বীমাখাতে অবদান রাখার লক্ষ্যে বদ্ধপরিকর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়