শিরোনাম
◈ ভারতে শেখ হাসিনা আশ্রয় পেতে যাচ্ছেন দালাই লামার মতোই! ◈ কর্মীদের হত্যাকাণ্ডের নিউজ কোথায়, প্রশ্ন আওয়ামী লীগের ◈ শাহবাগে বিক্ষোভ: আগামী ৭২ ঘণ্টায় পার্বত্য তিন জেলায় অবরোধের ঘোষণা  ◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, আহত বেশ কয়েকজন, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে

প্রকাশিত : ০৪ মে, ২০২২, ০৪:৪৯ দুপুর
আপডেট : ০৩ সেপ্টেম্বর, ২০২২, ০৬:৩৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৬ মে দেশে ফিরবেন হাজী সেলিম, হাসপাতালে ভর্তি হয়ে আদালতে আত্মসমর্পণের চিন্তা

সুজন কৈরী: [২] ১০ বছরের কারাদণ্ড মাথায় নিয়ে থাইল্যান্ডে যাওয়া সংসদ সদস্য হাজী সেলিম দেশে ফিরেই ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হবেন। এরপর তিনি আইনজীবীর মাধ্যমে নিম্ন আদালতে আত্মসমর্পণ করবেন। বাংলা ট্রিবিউন 

[৩] হাজী সেলিমের ঘনিষ্ঠ ও একাধিক দায়িত্বশীল ব্যক্তি এ তথ্য জানিয়ে বলেন, আইনগতভাবে কীভাবে নিম্ন আদালতে আত্মসমর্পণ করলে তিনি কী সুবিধা পাবেন, সেসব বিষয়ে কাগজপত্র ঠিক করছেন তার আইনজীবীরা।

[৪] হাজী সেলিমের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, হাজী সেলিম ব্যাংককে ব্যক্তিগতভাবে চিকিৎসা নেন। তার চিকিৎসক নির্ধারিত। মোহাম্মদ আলী নামে এক ব্যক্তির সহযোগিতায় হাজী সেলিম প্রতিবার ব্যাংককে যান। মোহাম্মদ আলী হাজী সেলিমের ঘনিষ্ঠ এবং ব্যাংককের হাসপাতাল ও চিকিৎসক সম্পর্কে তার ভালো ধারণা রয়েছে। ব্যাংককে হাজী সেলিমের সঙ্গে তিনি রয়েছেন। হাজী সেলিম উচ্চ রক্তচাপ, ডায়াবেটিসসহ বেশ কিছু রোগে ভুগছেন। ব্যাংককের চিকিৎসকের ব্যবস্থাপত্র নিয়ে এসে ঢাকায় তিনি একটি হাসপাতালে ভর্তি হবেন। এরপর তিনি নিম্ন আদালতে আত্মসমর্পণ করবেন।

[৫] গত শনিবার বিকেলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে তিনি ব্যাংককে যান। এ সময় সঙ্গে ছিলেন তার প্রটোকল অফিসার সোহেল, চিকিৎসা সহযোগী মোহাম্মদ আলী এবং ব্যক্তিগত সহকারী মহিউদ্দিন বেলাল। তারা সবাই একটি গাড়িতে বিমানবন্দরে যান।

[৬] মহিউদ্দিন বেলাল বলেন, হাজী সেলিম পালিয়ে যাওয়ার লোক নন। তিনি চিকিৎসার জন্য ব্যাংককে গেছেন। তার কাছে ৩০ দিন সময় রয়েছে। তিনি এই সময়ের মধ্যেই আদালতে হাজির হবেন। তিনি পালিয়ে দেশ ছেড়ে যায়নি। শিগগিরই দেশে ফিরবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়