শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ২০ জুলাই, ২০২২, ০৬:৩৯ বিকাল
আপডেট : ২০ জুলাই, ২০২২, ০৬:৩৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নির্বাহী পরিচালকের সঙ্গে কাউন্সিলের শুভেচ্ছা বিনিময়

মাসুদ আলম: বাংলাদেশ ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিল খুলনার নবগঠিত কমিটির আয়োজনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশ ব্যাংক খুলনা অফিসের নির্বাহী পরিচালক এস,এম, হাসান রেজার সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে  শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। অফিসার্স ওয়েলফেয়ার কাউন্সিলের পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি ও অতিরিক্ত পরিচালক শাহারিয়ার রহমান, সাধারণ সম্পাদক ও যুগ্ম পরিচালক রিয়াজুল হক, কার্যকরী সভাপতি ও যুগ্ম পরিচালক শফিকুল ইসলাম, সহ-সভাপতি ও যুগ্ম পরিচালক দীপঙ্কর বিশ্বাস,  কোষাধ্যক্ষ ও সহকারী পরিচালক মোঃ স্বপন, সহ-সাধারণ সম্পাদক মাহমুদ হাসান, দপ্তর সম্পাদক ও উপ পরিচালক সৈকত মোহন্ত, প্রচার সম্পাদক ও উপ-পরিচালক আসিফুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক ও উপ পরিচালক যরীফা মোর্শেদ। 

এছাড়া নির্বাহী পরিষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপপরিচালক শরিফুল আলম, অভিজীত কুমার সাহা, সরকারী পরিচালক অম্বরিশ মন্ডল, রুহুল আমিন ও শরিফুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন বিদায়ী সাধারণ সম্পাদক ও যুগ্ম পরিচালক হাবিবুর রহমান।

অনুষ্ঠানে নির্বাহী পরিচালক তার বক্তব্যে নবগঠিত কমিটিকে স্বাগত জানান। তিনি দেশের অর্থনীতিতে কেন্দ্রীয় ব্যাংকের বিভিন্ন অবদানের কথা তুলে ধরেন এবং প্রত্যেক কর্মকর্তাকে দেশ ও জাতির কল্যাণে সর্বদা নিয়োজিত নিবেদিত থাকার আহ্বান জানান। অনুষ্ঠানটি পরিচালনা করেন কাউন্সিলের সাধারণ সম্পাদক ও যুগ্ম পরিচালক রিয়াজুল হক।

  • সর্বশেষ
  • জনপ্রিয়