শিরোনাম
◈ পাহাড়ি-বাঙালি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১৪৪ ধারা জারি ◈ বাইতুল মোকাররমে দুই গ্রুপের সংঘর্ষ, সতর্ক অবস্থানে সেনাবাহিনী ও পুলিশ (ভিডিও) ◈ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ হেডকোয়ার্টার্স ◈ দুই পক্ষের সংঘর্ষের পর আজ স্বাভাবিক দীঘিনালার পরিস্থিতি ◈ জাতিসংঘ অধিবেশনে যাদের সঙ্গে বৈঠক হতে পারে মুহাম্মদ ইউনূসের ◈ অস্বস্তিকর গরম: অবসান হবে কবে? জানাল আবহাওয়া অধিদপ্তর ◈ হাসান মাহমুদের ৫ উইকেট, ভারত থামলো ৩৭৬ রানে ◈ অস্ট্রেলিয়ার তা-বে উড়ে গেলো ইংল্যান্ড  ◈ নারী দলের লঙ্কান কোচকে ২০ বছরের নিষেধাজ্ঞা দিলো ক্রিকেট অস্ট্রেলিয়া ◈ দিল্লিতে এক কেজির ইলিশ বিক্রি হচ্ছে ৩ হাজার রুপিতে !

প্রকাশিত : ০৪ মে, ২০২২, ১২:০৪ দুপুর
আপডেট : ০৪ মে, ২০২২, ০৭:২৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাতিরঝিলে একটি বাসার গ্রিল কেটে ৫ ভরি স্বর্ণসহ ১০ লাখ টাকার মালামাল চুরির অভিযোগ

সুজন কৈরী: [২] হাতিরঝিলের মহানগর প্রজেক্টের ৩ নম্বর রোডের একটি ভবনের চার তলার বাসার জানালার গ্রিল কেটে এসব মালামাল চুরি করে দুর্বত্তরা। বুধবার সকালে ৯৯৯ এর মাধ্যমে জানতে পেরে হাতিরঝিল থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঈদের দিন মঙ্গলবার দিবাগত রাতে বাসাটিতে এ চুরির ঘটনা ঘটে। বাসার মালিক সাংবাদিক আলম রায়হান।

[৩] ভুক্তভোগী বরিশাল থেকে প্রকাশিত দক্ষিণের সময় পত্রিকার প্রধান সম্পাদক আলম রায়হান বলেন, চোর রাতের যেকোনো সময় ভেতরে ঢুকে রুমের দরজা লাগিয়ে দেয়। আমি ভোরবেলা টের পাই দরজা লকড। পরে ৯৯৯ এ ফোন দেই। পাঁচ ভরি স্বর্ণসহ ১০ লাখ টাকা নিয়ে গেছে। স্বর্ণালংকারের মধ্যে ছিল গলার হার, হাতের চুরি, নেকলেস ও টিকলি। এছাড়া দুইটি ক্যামেরা, দুইটি হার্ডডিক্সসহ নগদ চার লাখ টাকা চুরি হয়েছে।

[৪] হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ বলেন, বাসার মালিক শোবার ঘরে ঘুমিয়ে ছিলেন। অন্য রুমের গ্রিল কেটে চোর ভেতরে প্রবেশ করে। পাশের রুমের দরজা লাগিয়ে দেয়। পুলিশ যাবার পর বাসার মালিক প্রথমে দরজা ভাঙতে দেননি। বুধবার সকালে পুলিশের সহায়তায় মিস্ত্রি ডেকে দরজা খোলা হয়। জানালার গ্রিল কাটা। কক্ষের জিনিসপত্র ছড়ানো-ছিটানো দেখা গেছে। 

[৫] প্রাথমিকভাবে গ্রিল কাটা দেখে বোঝা যাচ্ছে, এটা পেশাদার চোরের কাজ। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। অচিরেই অপরাধীকে আইনের আওতায় আনা সম্ভব হবে। এই ঘটনায় মামলা হয়েছে।

[৬] জানা গেছে, বাসাটি মূলত বরিশালের দক্ষিণের সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক অ্যাডভোকেট আবরার হোসেন ভাড়া নিয়েছিলেন। তিনি তার স্ত্রীকে নিয়ে বাসাটি থাকতেন। এছাড়া বাসাটিতে আবরার হোসেনের বাবা এবং ওই পত্রিকার প্রধান সম্পাদক আলম রায়হান মাঝে মধ্যে এসে থাকতেন। ঈদের ছুটিতে আবরার হোসেন তার স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি যাওয়ায় তার বাবা বাসায় ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়