শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৭ জুলাই, ২০২২, ০৬:৩৫ বিকাল
আপডেট : ১৭ জুলাই, ২০২২, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএনপির আমলে দেশ পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী

জেরিন আহমেদ: তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি-জামায়াত দেশকে দুর্নীতির অভয়ারণ্য বানিয়েছিল। তাদের আমলে দেশ ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি নেতা ইকবাল মাহমুদ টুকুর কন্যাকে যখন গ্রেপ্তার করা হয়, তখন শেখ হাসিনা তার প্রতিবাদ করেছিলেন। নেত্রীকে যখন গ্রেপ্তার করা হয়, আমরা ঘরে ছিলাম না। আমরা জানতাম তিনি গ্রেপ্তার হবেন। নেত্রীও জানতেন। তখন আমি এবং আমার এক বন্ধুর বাসায় থাকতাম রাতে। সেদিন (২০০৭ সালের ১৬ জুলাই) সুধাসদন তছনছ করা হয়। প্রধানমন্ত্রীর স্বামী বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়াকেও সেদিন অপমান করা হয়।

দেশের রিজার্ভ কমে যাওয়ার প্রসঙ্গে তিনি বলেন, যেকোনো দেশে ৩ মাস আমদানির মতো রিজার্ভ থাকলেই সেটি স্বস্তিদায়ক। আমাদের ৬ মাস আমদানির রিজার্ভ আছে। কাজেই এটি কোনো চিন্তার বিষয় নয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়