শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৬ জুলাই, ২০২২, ০৭:১৮ বিকাল
আপডেট : ১৬ জুলাই, ২০২২, ০৭:১৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দলীয় সরকারের অধীনেই আগামী নির্বাচন: আইনমন্ত্রী

আইনমন্ত্রী

শাহীন খন্দকার: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, দলীয় সরকারের অধীনেই আগামী নির্বাচন হবে। শনিবার (১৬ জুলাই) রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী একথা বলেন।

তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন নিয়ে বিদেশিদের কাছে যাওয়ার প্রয়োজন নেই বলে সাফ জানিয়ে আইনমন্ত্রী বলেন, যখন নির্বাচন হবে তখন যে সরকার ক্ষমতায় থাকবে তাদের অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

আনিসুল হক আরো বলেন, বাংলাদেশ একটি স্বাধীন ও সার্বভৌম দেশ। স্বাধীন ও নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। এজন্য বিদেশীদের কাছে তদবির নয়। সারাবিশ্বে যেভাবে গণতান্ত্রিক প্রক্রিয়ায় দলীয় সরকারের অধীনে নির্বাচন হয় বাংলাদেশেও সেভাবেই হবে।

বিএনপির এ সরকারের অধীনে নির্বাচন না আসা প্রসঙ্গে আইনমন্ত্রী বলেন, সর্বোচ্চ আদালতের রায়ে তত্ত্বাবধায়ক সরকার বাতিল হয়ে গেছে তা আর ফিরে আসবে না। দলীয় সরকারের অধীনেই আগামী নির্বাচন হবে।

সব দল আগামী নির্বাচনে আসবে আশা করে আইনমন্ত্রী বলেন, কেউ অপরাধ করে শাস্তি পেলে কারাভোগ করতেই হবে। নির্বাচনে আসার সুযোগ নেই।

  • সর্বশেষ
  • জনপ্রিয়