শিরোনাম
◈ বিদেশে পলাতক আ. লীগ নেতারা ছবি আতঙ্কে  ◈ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন : পুরুষ বনাম নারী ভোটার কী প্রভাব ফেলবে? ◈ এখতিয়ার বাড়লো প্রধান উপদেষ্টার বিশেষ সহকারীর ◈ ডেঙ্গুতে প্লাটিলেট বাড়াতে যে খাবার গুলো খাবেন ◈ সাবেক পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর স্ত্রী হাসিনা গাজীকে খুঁজছে ডিবি ◈ ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেই: নিষিদ্ধঘোষিত সংগঠন ছাত্রলীগের নেতা ◈ নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি ঘোষণা ◈ ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর বই বাতিল : মাধ্যমিকে ২০১২ সালের কারিকুলামে বই পাবে শিক্ষার্থীরা ◈ ঢাবি ‌ছাত্রলীগ নেতা রাকিব ও ঊর্মি গ্রেফতার ◈  দুটি করে জাতীয় পরিচয়পত্র সোয়া ৫ লাখেরও বেশি মানুষের, হাতের বদলে পায়ের আঙুলের ছাপ

প্রকাশিত : ২৮ অক্টোবর, ২০২৪, ০১:৩৭ রাত
আপডেট : ২৮ অক্টোবর, ২০২৪, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাবেক পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর স্ত্রী হাসিনা গাজীকে খুঁজছে ডিবি

সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর স্ত্রী হাসিনা গাজীকে খুঁজছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (২৭ অক্টোবর) রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ডিবি) রেজাউল করিম মল্লিক এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, হাসিনা গাজীর বিরুদ্ধে একাধিক হত্যা মামলা আছে। তার কাছে একাধিক অবৈধ অস্ত্র আছে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে তিনি অর্থের যোগান দিয়েছেন। গত জুলাই-আগস্টের আন্দোলনে তার হেফাজতে থাকা অস্ত্র ব্যবহৃত হয়েছে ছাত্র-জনতার বিপক্ষে।

তিনি আরও জানান, এ সব অভিযোগে শনিবার (২৬ অক্টোবর) দিবাগত গভীর রাতে তার সিদ্ধেশ্বরীর বাসায় অভিযান চালিয়েছে ডিবি। তবে তাকে সেই বাসায় পাওয়া যায়নি। তার খোঁজে বিভিন্ন স্থানে অভিযান চলছে।

ছাত্র-জনতার আন্দোলনের মুখে ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের কয়েক দিনের মধ্যে গোলাম দস্তগীর গাজী গ্রেপ্তার হন। বর্তমানে তিনি কারাগারে। তার স্ত্রী হাসিনা গাজী আত্মগোপনে আছেন। দুই ছেলে আছেন বিদেশে। অর্থ পাচার এবং দুর্নীতির নানা অভিযোগে গোলাম দস্তগীর গাজী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে অনুসন্ধান চালাচ্ছে দুর্নীতি দমন কমিশন (দুদক) এবং ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)। উৎস: কালবেলা 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়