শিরোনাম
◈ বদলে যাচ্ছে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের নাম ◈ প্রবাসী প্রেমিকের সঙ্গে ভিডিও কলে একসঙ্গে নববধূর ‘আত্মহত্যা’, চিরকুটে জানিয়ে গেছে শেষ ইচ্ছে ◈ এক মাসে পাঁচ জাহাজে আগুন, নাশকতা বলছেন কেউ কেউ ◈ ফের প্রতিশোধ নেওয়ার ঘোষণা দিল ইরান ◈ জানা গেল ২০২৫ সালের এসএসসি-এইচএসসি পরীক্ষার সময় ◈ ইউএস-বাংলার উড়োজাহাজে মিললো প্রায় ৭ কেজি ওজনের ৬০টি স্বর্ণের বার জব্দ ◈ ২৩ হাজার ৪০০ কোটি টাকা রেমিট্যান্স এলো ২৬ দিনে ◈ একদিনে ৫ বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসি, কোন বিশ্ববিদ্যালয়ে কে হলেন উপাচার্য ◈ রাজধানীতে নিষিদ্ধ সংগঠন ছাত্রলীগের ৫ কর্মী গ্রেপ্তার ◈ সাংবাদিকদের হয়রানিমূলক মামলার যেসব তথ্য চেয়েছে সরকার

প্রকাশিত : ২৭ অক্টোবর, ২০২৪, ০৭:৪২ বিকাল
আপডেট : ২৮ অক্টোবর, ২০২৪, ১২:১৩ রাত

প্রতিবেদক : মাসুদ আলম

ঢাকায় পথচারীদের ওপর উঠে গেলো প্রাইভেটকার, গুরুতর আহত ৩ (ভিডিও)

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের সড়কে ছয় পথচারীকে চাপা দিয়েছে একটি প্রাইভেটকার। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তিনজন। তাদের উদ্ধার করে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়েছে।

রোববার (২৭ অক্টোবর) সন্ধ্যায় এসব তথ্য জানান ট্রাফিক-উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. ফজলুল করিম।

এর আগে দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত প্রাইভেটকার ও চালক মুস্তাফিজুর রহমানকে আটক করে পুলিশ।

এডিসি মো. ফজলুল করিম বলেন, রোববার দুপুর সাড়ে ১২টার দিকে বিমানবন্দরের থার্ড টার্মিনালের সামনের সড়কে একটি প্রাইভেটকারের সামনের চাকা পাংচার হয়ে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়া ছয় পথচারীকে চাপা দেয় ওই প্রাইভেটকার। তাদের মধ্যে তিনজন গুরুতর আহত হয়েছেন।

দুর্ঘটনার পরপরই প্রাইভেটকারচালক ও গাড়িটি আটক করা হয়। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেবে থানা পুলিশ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়