শিরোনাম
◈ সহজ হয়েছে বিদেশে ব্যাংকিং চ্যানেলে অর্থ পাঠানো, লাগবেনা বাংলাদেশ ব্যাংকের অনুমতি ◈ বিরল ঘটনা, বাংলাদেশে এক বছরে আয়োজন হলো ৯টি আন্তর্জাতিক টেনিস টুর্নামেন্ট ◈ রাষ্ট্র সংস্কারে আরও ৪ কমিশন, নেতৃত্বে আছেন যারা ◈ দেশের মাটিতে বিদায়ী টেস্ট খেলা হচ্ছে না, দুবাই থেকে যুক্তরাষ্ট্রে ফিরে যাচ্ছেন সাকিব ◈ সাকিবকে দেশে না আসার পরামর্শ দিয়েছি অনাকাক্সিক্ষত পরিস্থিতি এড়াতে: ক্রীড়া উপদেষ্টা ◈ দল থেকে সাকিবকে বাদ না দিলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি ছাত্র-জনতার ◈ বিদ্যুৎ বন্ধ রেখে ব্ল্যাকআউট কর্মসূচি, ৪ কর্মকর্তা যৌথ বাহিনীর হেফাজতে (ভিডিও) ◈ গণহত্যা: হাসিনার গ্রেপ্তারি পরোয়ানার খবর বিশ্ব মিডিয়ায় ◈ গাজায় ২৫ কেজি ময়দার দাম হাজার ডলার! ◈ আমরা স্পষ্ট করে বলেছি, সহিংসতার পক্ষে কোনো অজুহাত থাকতে পারে না : যুক্তরাষ্ট্র

প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২৪, ০৫:৩৪ বিকাল
আপডেট : ১৭ অক্টোবর, ২০২৪, ০৯:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আদালতে ‘জয় বাংলা’ স্লোগান দেওয়ায় আইনজীবীকে মারধর (ভিডিও)

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে সিএমএম আদালতের সামনে এ ঘটনা ঘটে। ‘জয় বাংলা’ স্লোগান দেওয়ায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সামনে এক আইনজীবীকে মারধরের অভিযোগ উঠেছে। 

নাম প্রকাশ না করার শর্তে বেশ কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, ঢাকা উত্তর সিটি করপোরেশনের সাবেক মেয়র আতিকুল ইসলামকে শুনানি শেষে আদালত থেকে হাজতখানায় নিয়ে যাওয়ার সময় ভুক্তভোগী আইনজীবী এ জেড এম ফরিদুজ্জামান ‘জয় বাংলা’ স্লোগান দেন। তখন বিএনপিপন্থী কয়েকজন আইনজীবী তাকে মারধর করেন। তাকে কিল-ঘুষি লাথি মারেন ক্ষিপ্ত আইনজীবীরা। পরে অন্য কয়েকজন আইনজীবী ফরিদুজ্জামানকে উদ্ধার করে নিয়ে যান।

এ বিষয়ে আওয়ামী লীগপন্থি আইনজীবী মোর্শেদ হোসেন শাহীন বলেন, উনার ওপর আক্রমণের কথা শুনেছি। মূলত আমরা অন্যান্য আইনজীবীরা মামলার কার্যক্রম নিয়ে ব্যস্ত ছিলাম।  এসময় তার ওপর আক্রমণ করেছে কয়েকজন। কে করেছে, কারা করেছে, আমি জানি না। এ বিষয়ে ভুক্তভোগী আইনজীবীর কোনো বক্তব্য নেওয়া যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়