শিরোনাম
◈ কর্মকর্তাদের প্রতি জনপ্রশাসন মন্ত্রণালয়ের যে ৫ নির্দেশনা দিয়েছেন ◈ বাংলাদেশের জলসীমা থেকে দুটি বিদেশি ফিশিং ট্রলার আটক করেছে নৌবাহিনী ◈ বিএনপির রিভিউ আবেদন তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ফেরাতে ◈ একের পর এক ফ্লাইটে বোমাতঙ্ক, ভারতে উচ্চপর্যায়ের বৈঠকে মন্ত্রী ◈ সঞ্চয়পত্রে সুদহারসহ বাড়ছে সুবিধা  ◈ নতুন সিদ্ধান্ত আসতে পারে ঈদ ও পূজার ছুটি নিয়ে ◈ ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিকুল ইসলাম গ্রেপ্তার ◈ বঙ্গবন্ধুকে জাতির জনক মনে করেন কি না এমন প্রশ্নের উত্তরে যা বললেন তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ◈ আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দালাল : শাওন ◈ পোশাক খাত স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছে,অস্থিরতা নেই

প্রকাশিত : ১৬ অক্টোবর, ২০২৪, ০৭:৪৭ বিকাল
আপডেট : ১৬ অক্টোবর, ২০২৪, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নতুন সিদ্ধান্ত আসতে পারে ঈদ ও পূজার ছুটি নিয়ে

দুই ঈদ এবং দুর্গাপূজার ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত আসতে পারে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) উপদেষ্টা পরিষদের বৈঠক থেকে এ বিষয়ে সিদ্ধান্ত আসতে পারে বলে জনপ্রশাসন মন্ত্রণালয়ের একাধিক সূত্র নিশ্চিত করেছে।

সূত্র জানায়, খসড়া প্রস্তাবনায় দুই ঈদের ছুটি পাঁচ দিন করে এবং হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজার ছুটি তিনদিন করার কথা বলা হয়েছে।  

বৃহস্পতিবার প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সভাপতিত্বে তার কার্যালয়ে উপদেষ্টা পরিষদের সভা হবে। ওই সভায় ২০২৫ সালের সরকারি ছুটির তালিকা অনুমোদনের সময় ছুটির বিষয়ে প্রস্তাবনা গৃহীত হতে পারে।
 
উল্লেখ্য, ঈদে মানুষের বাড়ি ফেরার সুবিধার্থে কয়েক বছর ধরে নির্বাহী আদেশে ঈদের ছুটি একদিন করে বাড়িয়ে আসছে সরকার। আওয়ামী লীগ সরকারের সময় দুই ঈদ এবং দুর্গাপূজার ছুটি বাড়ানোর উদ্যোগ নেয়া হলেও পরে আর তা আলোর মুখ দেখেনি। উৎস: সময়নিউজ

  • সর্বশেষ
  • জনপ্রিয়