শিরোনাম
◈ এ মুহূর্তে বাসা-বাড়িতে গ্যাস দেওয়া হবে, এটা আমাদের জন্য একটি মিথ্যা আশ্বাস: উপদেষ্টা ফাওজুল কবির ◈ সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহর বিয়ে, সারজিসের শুভেচ্ছা ◈ আখাউড়ায় অবৈধ পথে আসা দুই ভারতীয় নাগরিক আটক ◈ রাতে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি বাংলাদেশ ◈ আজ ভারতের বিরুদ্ধে সিরিজ হারের ব্যবধান কমাবে নাকি হোয়াইটওয়াশ হবে বাংলাদেশ ? ◈ সীমান্ত দিয়ে পালানোর সময় এমপির দুই সহযোগী আটক ◈ রাজধানীতে ৩১ ভরি স্বর্ণ চুরি করেন ৩ গৃহকর্মী, অতপর... ◈ কোথায় আছেন ওবায়দুল কাদের, যা জানা গেল ◈ ঘোড়াশাল বাইপাস সড়কের বেহাল দশা, দেখার নেই কেউ ◈ বাংলাদেশের জন্য ভারত ‘মাইন্ড ব্লক’

প্রকাশিত : ১১ অক্টোবর, ২০২৪, ০২:২৫ দুপুর
আপডেট : ১২ অক্টোবর, ২০২৪, ০১:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যশোরেশ্বরী কালীমন্দিরে মোদির দেওয়া সোনার মুকুট চুরি, প্রতিক্রিয়া জানালো নয়াদিল্লি

সাতক্ষীরার শ্যামনগরের শ্রী শ্রী যশোরেশ্বরী কালীমন্দিরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপহার হিসেবে দেওয়া প্রতিমার সোনার মুকুটটি চুরি হয়েছে। এ নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছে নয়াদিল্লি।

শুক্রবার (১১ অক্টোবর) এক ফেসবুক পোস্টে ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশন মুকুট চুরির ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে। সেই সঙ্গে মুকুট উদ্ধার ও অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানানো হয়েছে।

ভারতীয় হাইকমিশন বলছে, ২০২১ সালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকালে সাতক্ষীরা জেলার যশোরেশ্বরী কালী মন্দিরে যে মুকুট উপহার দেওয়া হয়েছিল, সেটা চুরি হয়ে যাওয়ার খবর আমরা দেখেছি। আমরা এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করছি এবং চুরির তদন্ত, মুকুট উদ্ধার ও অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য বাংলাদেশ সরকারকে অনুরোধ জানাচ্ছি।

সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যায়, এক যুবক মুকুটটি নিয়ে যাচ্ছেন

এর আগে গতকাল বৃহস্পতিবার দুপুরে মুকুট চুরির ঘটনা ঘটে। মন্দিরের সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যায়, এক যুবক মুকুটটি নিয়ে যাচ্ছেন। তবে পুলিশ এখনো তার পরিচয় শনাক্ত করতে পারেনি।

২০২১ সালের ২৭ মার্চ নরেন্দ্র মোদি যশোরেশ্বরী কালীমন্দিরে পূজা দিতে গিয়ে মা কালীর প্রতিমায় সোনার মুকুট পরিয়ে দেন। চুরির খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে পৌঁছে রহস্য উদঘাটনের চেষ্টা চালাচ্ছে। উৎস: ইত্তেফাক।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়