শিরোনাম
◈ ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যা, ছাত্রলীগ নেতাসহ আটক ৩ ◈ শেখ হাসিনার ভারতে থাকা নিয়ে ফার্স্টপোস্টকে দেওয়া সাক্ষাতকারে যা বললেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট ◈ শ্রীলঙ্কা নারী দলের বিরুদ্ধে ৪-১ ব্যবধানে সিরিজ জিতলো বাংলাদেশ ◈ যে কারণে কোটি কোটি জিমেইল বন্ধ হচ্ছে ২০ সেপ্টেম্বর ! ◈ কুমিল্লা নার্সিং ও মিডওয়াইফারী কলেজ শিক্ষার্থীদের দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্র, আহত ৭ ◈ সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার মানে অন্যরা কাজ করছে না: মির্জা ফখরুল ◈ ঢাবিতে তোফাজ্জলকে নির্যাতন করে হত্যা নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ ◈ ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠা ছাড়া সৌদি স্বীকৃতি দেবে নাইসরাইলকে ◈ জাতিসংঘের ই-গভর্নমেন্ট সূচকে বাংলাদেশ এবার ১১ ধাপ এগিয়ে ◈ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্ল্যাহ গ্রেপ্তার

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৩৫ বিকাল
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:৩৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বসুন্ধরা গ্রুপের করা মামলায় রংধনু গ্রুপের পরিচালক মিজানুর ২ দিনের রিমান্ডে

এম.এ.লতিফ, আদালত প্রতিবেদক : বুধবার (১৮ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আলী হায়দারের আদালত ৫ কোটি টাকা চাঁদা দাবির অভিযোগে রাজধানীর খিলক্ষেত থানায় দায়ের করা মামলায় রংধনু গ্রুপের পরিচালক ও রূপগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মিজানুর রহমানের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা খিলক্ষেত থানার পরিদর্শক মো. আশিকুর রহমান দেওয়ান তার ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল ও জামিন চেয়ে শুনানি করেন। রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে।

উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে দুই দিনের রিমান্ডের আদেশ দেন।

এর আগে গতকাল মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) ভাটারা থানার যমুনা ফিউচার পার্ক এলাকায় অভিযান চালিয়ে মিজানুরকে গ্রেফতার করা হয়।

গত ৩০ এপ্রিল বসুন্ধরা গ্রুপের এক কর্মকর্তা মাহবুব রহমান মিধু বাদী হয়ে খিলক্ষেত থানায় মামলা দায়ের করেন। এ মামলায় মিজানুর ৪নং আসামী।

মামলা সূত্রে জানা যায়, বসুন্ধরার মালিকানাধীন একটি জমি এওয়াজ বদল করে জনৈকা দুই নারীকে দেওয়া হয়। পরবর্তীতে বসুন্ধরার পক্ষ থেকে এই দলিল বাতিল চেয়ে দেওয়ানী মামলা দায়ের করা হয়। সেই মর্মে একটি সাইনবোর্ডে বিবাদমান জমিতে বসানো হয়। গত ২৮ এপ্রিল রঙধনু গ্রুপের রফিকুল ইসলামসহ আসামিরা সেই সাইনবোর্ড ভাঙচুর ও চুরি করে নিয়ে যায়। এসময় তাদেরকে বাধা দিতে গেলে আসামিরা বসুন্ধরা গ্রুপের কয়েকজনকে কিল-ঘুষি মেরে জখম করে। এ সময় আসামিরা হুমকি দিয়ে বলে, “এই সম্পত্তির মালিক আমরা। যদি এই সম্পত্তি দখলে রাখতে চাস, তাহলে তোদের বসকে বলবি, পাঁচ কোটি টাকা চাঁদা দিতে হবে। যদি চাঁদা না দেয়, তাহলে ভবিষ্যতে আরো লোকজন নিয়ে এসে এই সম্পত্তি দখল করে নেবো এবং যে বাধা দেবে তাকেই মেরে লাশ গুম করে ফেলব”।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়