শিরোনাম
◈ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্ল্যাহ গ্রেপ্তার ◈ নির্বাচন নিয়ে বিএনপির শীর্ষ পর্যায়ে মিশ্র বার্তা কেন ? ◈ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে আফগানিস্তানের ইতিহাস ◈ গিটেন্সের জোড়া গোল, শুভ সূচনা বরুসিয়া ডর্টমুন্ডের ◈ নারী বিশ্বকাপে কোনো ম্যাচ না জিতলেও দল পাবে ১ কোটি ৩৪ লাখ টাকা ◈ পিটিয়ে হত্যার আগে তোফাজ্জলকে ভাত খেতে দিয়েছিল ঢাবি শিক্ষার্থীরা ◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক !

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:১৪ বিকাল
আপডেট : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ০৫:১৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভাষানটেক থানার হত্যা মামলায় ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত ৭ দিনের রিমান্ডে

এম.এ. লতিফ, আদালত প্রতিবেদক : মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) গুলি করে ফজলুকে হত্যার অভিযোগে ভাষানটেক থানায় দায়ের করা মামলায় ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্তের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এর আগে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তার ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। আসামী পক্ষে তার আইনজীবী রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ছানাউল্লাহ তার জামিন আবেদন নামঞ্জুর করে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।

গতকাল সোমবার (১৬ সেপ্টেম্বর) ভোরে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পালানোর সময় শ্যামল দত্তকে দক্ষিণ মাইজপাড়া ও পোড়াকান্দুলিয়া সীমান্তের মাঝামাঝি এলাকায় একটি প্রাইভেটকারসহ আটক করে পুলিশে দেয় স্থানীয় জনগণ। এরপর রাত ১১টার দিকে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে তাদের আনা হয়।

গত ৫ আগস্ট সরকার পতনের পর ভাষানটেক থানা এলাকায় বিজয় মিছিল করতে গেলে গুলিবিদ্ধ হয়ে ফজলু মারা যান। এ ঘটনায় গত ১১ সেপ্টেম্বর নিহত ফজলুর ভাই সবুজ বাদী হয়ে শেখ হাসিনাসহ ১৬৫ জনের নাম উল্লেখ করে মামলা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়