শিরোনাম
◈ ম্যাজিস্ট্রেসি পাওয়ার: সেনা কর্মকর্তাদের ডিসির কাছে জবাবদিহি করতে হবে  ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৫৯ দুপুর
আপডেট : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উত্তরায় ছাত্র-জনতার ওপর গুলি চালানো যুবলীগ নেতা রুবেল গ্রেপ্তার

মো রফিকুল ইসলাম মিঠু, উত্তরা ঢাকা : র‍্যাব জানায়, গত ৩ আগস্ট রাজধানীর উত্তরার ১১ নম্বর সেক্টরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণের ঘটনা ঘটে। আন্দোলনকারীদের ওপর পিস্তল দিয়ে গুলিবর্ষণ করেন রুবেল। তিনি এই ঘটনায় দায়ের করা মামলার আসামিদের একজন।

বৈষম্যবিরোধী ছাত্রদের আন্দোলনে রাজধানীর উত্তরায় পিস্তল দিয়ে ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণকারী দেলোয়ার হোসেন রুবেলকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

আজ মঙ্গলবার সকালে র‍্যাব-১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর আহনাফ রাসিফ দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রুবেলকে গাজীপুরের টঙ্গী থেকে গ্রেপ্তার করা হয়েছে।

র‍্যাব জানায়, গত ৩ আগস্ট রাজধানীর উত্তরার ১১ নম্বর সেক্টরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণের ঘটনা ঘটে। আন্দোলনকারীদের ওপর পিস্তল দিয়ে গুলিবর্ষণ করেন রুবেল। তিনি এই ঘটনায় দায়ের করা মামলার আসামিদের একজন।

র‍্যাব আরও জানায়, রুবেল উত্তরা পূর্ব থানা যুবলীগ কর্মী। তিনি যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী ছিলেন। তিনি পিস্তল দিয়ে ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণ করেন। তাকে ডিবিতে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়