শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৫৯ দুপুর
আপডেট : ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উত্তরায় ছাত্র-জনতার ওপর গুলি চালানো যুবলীগ নেতা রুবেল গ্রেপ্তার

মো রফিকুল ইসলাম মিঠু, উত্তরা ঢাকা : র‍্যাব জানায়, গত ৩ আগস্ট রাজধানীর উত্তরার ১১ নম্বর সেক্টরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণের ঘটনা ঘটে। আন্দোলনকারীদের ওপর পিস্তল দিয়ে গুলিবর্ষণ করেন রুবেল। তিনি এই ঘটনায় দায়ের করা মামলার আসামিদের একজন।

বৈষম্যবিরোধী ছাত্রদের আন্দোলনে রাজধানীর উত্তরায় পিস্তল দিয়ে ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণকারী দেলোয়ার হোসেন রুবেলকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

আজ মঙ্গলবার সকালে র‍্যাব-১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর আহনাফ রাসিফ দ্য ডেইলি স্টারকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রুবেলকে গাজীপুরের টঙ্গী থেকে গ্রেপ্তার করা হয়েছে।

র‍্যাব জানায়, গত ৩ আগস্ট রাজধানীর উত্তরার ১১ নম্বর সেক্টরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণের ঘটনা ঘটে। আন্দোলনকারীদের ওপর পিস্তল দিয়ে গুলিবর্ষণ করেন রুবেল। তিনি এই ঘটনায় দায়ের করা মামলার আসামিদের একজন।

র‍্যাব আরও জানায়, রুবেল উত্তরা পূর্ব থানা যুবলীগ কর্মী। তিনি যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী ছিলেন। তিনি পিস্তল দিয়ে ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণ করেন। তাকে ডিবিতে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়