শিরোনাম
◈ মেয়েদের বিশ্বকাপে প্রাইজমানি বাড়লো, চ্যাম্পিয়ন দল পাবে ২৮ কোটি টাকা ◈ বিদেশের মাটিতে বাংলাদেশের ব্যাটারদের উন্নতির গ্রাফ ◈ মিয়ানমার-বাংলাদেশ সীমান্ত আরাকান আর্মির নিয়ন্ত্রণ, যুদ্ধংদেহী মনোভাব ◈ ভারত থেকে কম শুল্কের পেঁয়াজ আমদানি শুরু, হিলিতে যত দামে বিক্রি হচ্ছে ◈ আগারগাঁও থেকে মেট্রোরেল মতিঝিল পর্যন্ত চলছে না ◈ সাবেক এমপিদের আনা ৪৪ বিলাসবহুল গাড়ি নিলামে উঠছে  ◈ জম্মু-কাশ্মীরে ১০ বছর পর বিধানসভা নির্বাচন চলছে ◈ ফের সাগরে লঘুচাপের শঙ্কা, টানা বৃষ্টির দুঃসংবাদ ◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক

প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ১২:০৫ রাত
আপডেট : ১৫ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:৩২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোপালগঞ্জে বিএনপি নেতাদের গাড়িবহরে স্থানীয়দের হামলা, আহত ৩০ (ভিডিও)

ডেস্ক রিপোর্ট : গোপালগঞ্জে শুক্রবার ব্যানার ফেস্টুন ছেড়াকে কেন্দ্র করে বিএনপি ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতাদের গাড়ি বহরে হামলা ও ভাংচুর করা হয়েছে। এ সময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানী ও সময়  টিভির ক্যামেরাপার্সন এইচ এম মানিকসহ অন্তত ৩০জন আহত হয়েছে। 

জানা যায়, আজ বিকেল ৫টার দিকে গোপালগঞ্জ জেলা শহরের বেদগ্রাম মোড়ে পথসভা শেষ করে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হয় বিএনপি নেতারা। যাওয়ার পথে সদর উপজেলার ঘোনাপাড়া মোড়ে থাকা আওয়ামী লীগের ব্যানার–ফেস্টুন ছিড়তে থাকে মোটর শোভাযাত্রায় অংশ নেওয়া বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এ নিয়ে পথসভায় অংশ নেওয়া বিএনপি নেতাকর্মীরা স্থানীয় জনগণের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ে। 

এক পর্যায়ে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া–পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এ সময় বেশ কয়েকটি গাড়ি ও দোকানপাট ভাংচুর করা হয়েছে। আহত কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানী, তাঁর স্ত্রী ও গোপালগঞ্জ জেলা মহিলা দলের সভাপতি রওশন আরা রত্নাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এছাড়া আহতদের মধ্যে ১৬ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ও টুঙ্গিপাড়া উপজেলা হাসপাতালে ৩ জনকে ভর্তি করা হয়েছে। বাকিদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।’

সুত্র : ইন্ডিপেনডেন্ট টিভি

  • সর্বশেষ
  • জনপ্রিয়