শিরোনাম
◈ অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা চান রাজনীতিবিদরা ◈ ফরিদপুরের প্রতিমা ভাঙচুর করা ব্যক্তি ভারতীয় নন, গোপালগঞ্জের নাগরিক ◈ খাগড়াছড়ি থেকে পুলিশ পরিদর্শক মাজহার গ্রেফতার ◈ আস-সুন্নাহ ফাউন্ডেশনে অভিজ্ঞতা ছাড়াই চাকরি ◈ আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করতে পারলে স্বেচ্ছায় আত্মসমর্পণ করব: অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম (ভিডিও) ◈ বাংলাদেশ থেকে ইলিশ রপ্তানি বন্ধ, কলকাতায় ইলিশের কেজি ৫ হাজার টাকা ◈ জুলাই শহীদ স্মৃতি ফাউ‌ন্ডেশনে ১০০ কোটি টাকা দিলো সরকার ◈ শাহজালালে বিদেশ ফেরত যাত্রীর সঙ্গে অসদাচরণ, বরখাস্ত ৩ কর্মকর্তা  ◈ অন্তর্বর্তী সরকার যাতে নিজেরাই নিজেদের ব্যর্থতার কারণ না হয়ে দাঁড়ায়: তারেক রহমান (ভিডিও) ◈ যৌথ বাহিনীর অভিযানে ময়মনসিংহে যুবদল নেতা নিহত 

প্রকাশিত : ১২ সেপ্টেম্বর, ২০২৪, ০৬:২৭ বিকাল
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ০২:০৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বোন পরিচয়ে আল জাজিরায় কথা বলা সেই তরুণী কে, জানালেন উপদেষ্টা নাহিদ

অন্তর্বর্তী সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি এবং তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ইসলামের বোন ফাতিমা তাসনিম কানাডায় বাংলাদেশ হাইকমিশনে চাকরি পেয়েছেন এমন একটি খবর গেল মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভাইরাল হওয়া খবরে বলা হচ্ছিল, নাহিদের জন্যই এই চাকরি পান ফাতিমা। 

কোটাতে নাহিদের বোনের চাকরি হয়েছে বিষয়টি মেনে নিতে পারছিলেন না নেটিজেনরা। তারা বিষয়টি নিয়ে তাই সমালোচনায় মাতেন। তবে উপদেষ্টা নাহিদ ইসলাম পরিষ্কার জানিয়েছেন, ফাতিমা তাসনিম তার পরিবারের কেউ নন। এরপর আরও একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায় ফাতিমা তাসনিম নামে এক তরুণী আল জাজিরাসহ বিভিন্ন গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন।

এ বিষয়ে আজ উপদেষ্টা নাহিদ বলেন, ফাতিমা তাসলিমা নামে যে নারী আমার বোন পরিচয়ে আল জাজিরাসহ বিভিন্ন গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন, তিনি আমার বোন নয়। আমার নিজের কোনো বোনই নেই। আমরা দুই ভাই। 

তিনি বলেন, ওই তরুণী গণঅধিকার পরিষদের নেত্রী। ছাত্র আন্দোলনের সময় এবং আহত থাকাকালীন বিশ্ববিদ্যালয়ের ছোট বোন হিসেবে অনেক সময় তিনি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন। 

তথ্য উপদেষ্টা জানান, অভ্যুত্থানে পুলিশের যে ভূমিকা, এরপর আইনশৃঙ্খলা রক্ষায় তাদেরকে কাজে লাগানো সহজ নয়। পুলিশ যাতে তার দায়িত্বটি ঠিকমতো পালন করতে পারে, সেই নির্দেশনা দেয়া হয়েছে। 

তিনি বলেন, পুলিশ সংস্কারে একটি প্রস্তাবও এসেছে। তাদেরকে আত্মবিশ্বাস ফিরিয়ে আনতে হবে। ভবিষ্যতে যাতে পুলিশ জনগণের বিরুদ্ধে দাঁড়াতে না পারে, এ ধরনের একটি আইন এবং নীতিমালা গঠন করা হবে। 

তিনি আরও বলেন, বিভিন্ন রাজনৈতিক দলের লোকজন চাঁদাবাজি সঙ্গে জড়িত। বিএনপি তাদের কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে অনেক স্থানে। পুলিশকে সক্রিয় করতে হবে। এ ব্যাপারে ব্যবস্থা নেয়ার জন্য পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে। উৎস: চ্যানেল২৪

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়