শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১২ সেপ্টেম্বর, ২০২৪, ০১:৪৫ রাত
আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০২৪, ০৩:৩৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিপ্লব কুমারের দেশ ছাড়ার গুঞ্জন, কলরেকর্ড ফাঁস

লালমনিরহাটের দহগ্রাম সীমান্ত দিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাবেক যুগ্ম-কমিশনার বিপ্লব কুমার সরকার ভারতে চলে গেছেন বলে গুঞ্জন উঠেছে। এ সংক্রান্ত একাধিক ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এমন খবরে এলাকায় আলোড়ন সৃষ্টি হয়েছে।

ছড়িয়ে পড়া অডিওতে শুভ নামের এক পাচারকারীকে বলতে শোনা যায়, মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে পুলিশ কর্মকর্তা বিপ্লব কুমার সরকারকে দহগ্রাম সীমান্ত দিয়ে ভারতে পার করে দেওয়া হয়। এ সময় ব্র্যাক ব্যাংকের পঙ্কজ, দহগ্রামের আকছেদুল, মমিন, লম্বা শাহীন, ফারুক, রাজিব, শামীম ও মকছেদুলের সহায়তা করেছেন। জলঢাকা মীরগঞ্জের মিঠু, নিশাদ, রুবেল তাকে পাটগ্রামে আনতে সহায়তা করেন। পরে সীমান্ত পার করার সময় তার কাছ থেকে দেড় লাখ টাকা নেওয়া হয়।

এ ঘটনায় ওই দিন রাত ৯টার দিকে সন্দেহভাজন পাটগ্রাম ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপক পঙ্কজ কুমার মদনকে আটক করে স্থানীয়রা। পরে তাকে পাটগ্রামপুলিশের কাছে হস্তান্তর করা হয়। রাতভর তাকে (পঙ্কজকে) জিজ্ঞাসাবাদ করা হয়।

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে পরামর্শ নেওয়া হচ্ছে। বিজিবিও তদন্ত করছে।

তিনি আরও জানান, ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপককে শর্ত সাপেক্ষে ছেড়ে দেওয়া হয়েছে। তাকে যখনই ডাকা হবে তিনি তখনই আসবেন। পুরো বিষয় তদন্ত করে সত্যতা পাওয়া গেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। উৎস: জাগোনিউজ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়