শিরোনাম
◈ এবার গোপন কক্ষের বিষয়ে মুখ খুললেন ভাইরাল হওয়া মালা খান ◈ ২৮ হাজার টাকা চাওয়া হচ্ছে এক হালি ইলিশের দাম  ◈ আমেরিকার ব্রিফিংয়ে বাংলাদেশে শীর্ষ সন্ত্রাসীদের মুক্তির প্রসঙ্গ ◈ লস অ্যাঞ্জেলসের হয়ে খেলবেন সাকিব, তামিম টেক্সাসে ◈ সিরাজগঞ্জে যুবকের লাশ উদ্ধার ◈ বাড্ডায় নারীর রহস্যজনক মৃত্যু, হাসপাতালে রেখে পালালেন স্বামী ◈ ভাষানটেক থানার হত্যা মামলায় ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত ৭ দিনের রিমান্ডে ◈ বাংলাদেশকে ১০০ কোটি ইউরো দেবে জার্মানি: সৈয়দা রিজওয়ানা হাসান ◈ ২৬ তারিখ নিয়ে এত আলোচনা কেন? কী ঘটবে ◈ বাংলাদেশকে নিয়ে ভারতে ৪ দিনের বৈঠক বসছেন ভারতীয় নৌবাহিনীর কমান্ডাররা (ভিডিও)

প্রকাশিত : ১১ সেপ্টেম্বর, ২০২৪, ০২:৩০ দুপুর
আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০২৪, ১০:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নতুন নিয়োগ পাওয়া ৮ ডিসির নিয়োগ বাতিল

নতুন নিয়োগ পাওয়া ৫৯ ডিসির মধ্যে ৮ জনের নিয়োগ বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো. মোখলেসউর রহমান।

বুধবার (১১ সেপ্টেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

যেসব জেলার ডিসির নিয়োগ বাতিল করা হয়েছে, সেগুলো হলো; লক্ষ্মীপুর, জয়পুরহাট, কুষ্টিয়া, রাজশাহী, সিরাজগঞ্জ, শরীয়তপুর, দিনাজপুর এবং রাজবাড়ী।

এছাড়া আরও ৪ জেলার ডিসি পদে রদবদল আনা হয়েছে।

এর মধ্যে টাঙ্গাইলের ডিসিকে পঞ্চগড়ে, নীলফামারীর ডিসিকে টাঙ্গাইলে, নাটোরের ডিসিকে লক্ষ্মীপুরে এবং পঞ্চগড়ের ডিসিকে নীলফামারীতে বদলি করা হয়েছে।

সিনিয়র সচিব বলেন, একটি বাছাই কমিটির মাধ্যমে ফিটলিস্ট হয়। সেই কমিটি আজ বৈঠকে বসেছিল। পর্যালোচনা করে ৮ জনের নিয়োগ বাতিল করা হয়েছে।

এর আগে গত সোমবার এবং মঙ্গলবার দুই দিনে দেশের ৫৯ জেলায় নতুন ডিসি নিয়োগ দেওয়া হয়। এ পদে নিয়োগের ক্ষেত্রে বঞ্চিত হওয়ার অভিযোগ তুলে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সচিবালয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ে হট্টগোল করেন উপ-সচিব পর্যায়ের একদল কর্মকর্তা।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়