শিরোনাম

প্রকাশিত : ৩১ জুলাই, ২০২৪, ০৪:০৯ দুপুর
আপডেট : ০১ আগস্ট, ২০২৪, ১১:১২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গুলিবিদ্ধ আরও একজনের মৃত্যু

ফাইল ছবি

শাহীন খন্দকার: [২] কোটা সংস্কার আন্দোলন চলাকালে নরসিংদীতে গুলিবিদ্ধ হওয়া আব্দুর রহমান (৪৪) নামে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পিঠে গুলিবিদ্ধ হয়েছিলেন তিনি।

[৩] বুধবার সকাল সোয়া ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ’তে) তার মৃত্যু হয়।

[৪] হাসপাতালে নিহতের শ্যালক মো. হুমায়ুন কবির জানান, আব্দুর রহমানের বাড়ি নরসিংদীর সদর উপজেলার দক্ষিণ চৌয়া  গ্রামে। ১ ছেলে ও ৩ মেয়ের জনক তিনি।  গ্রামে কৃষি কাজ করতেন তিনি।

[৫] মো. হুমায়ুন কবির আরও জানান, গত ২০ জুলাই শনিবার বেলা সাড়ে ৩টার দিকে নরসিংদির পাঁচদোনা বাজারে যাচ্ছিলেন আব্দুর রহমান। বাজারে পৌঁছানোর আগে পাঁচদোনা মোড়ে রাস্তা পার হওয়ার সময় তার পিঠে একটি গুলি লাগে। স্থানীয়রা আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে নিয়ে যান।

[৬] এই খবর পেয়ে ওইদিনই তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। ভর্তি করা হয় আইসিইউতে। আব্দুর রহমান কোন আন্দোলনে ছিলেন না। বাজারে যাওয়ার পথে গুলিবিদ্ধ হয়েছিলেন বলেও ফের নিশ্চিত করেন নিহতের শ্যালক।

[৭] চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া। তিনি জানান, ওই ব্যক্তি পিঠে গুলিবিদ্ধ হয়েছিলেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। সম্পাদনা: সমর চক্রবর্তী

একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়